Ads-Top-1
Ads-Top-2

লিটনকে বিজয়ী করতে দৃঢ় প্রতিজ্ঞ রাবি ছাত্রলীগ

সাঈদ সজল, রাবি প্রতিনিধি
৮ জুলাই ২০১৮, রবিবার
প্রকাশিত: 06:54:00
লিটনকে বিজয়ী করতে দৃঢ় প্রতিজ্ঞ রাবি ছাত্রলীগ

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে এ.এইচ.এম খাইরুজ্জামান লিটনকে বিজয়ী করতে সমাবেশ ও প্রচারণায় দিন পার করছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। প্রতিদিন বিকেল হলেই এ যেন তাদের একটি রুটিন হয়ে দাঁড়িয়েছে।

আর এর নেতৃত্বে আছেন রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু। এদিকে থেমে নেই তাদের নিয়মিত সাপ্তাহিক মিছিল। রবিবার (৮ জুলাই) বেলা সাড়ে ১২ টায় বিক্ষোভ মিছিল করে রাবি শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা। ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে মিছিলটি বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে পূর্বের স্থানে একটি সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধাণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে এসময় মিছিলে উপস্থিত ছিলেন সহ-সভাপতি সাদ্দাম হোসেন, মাহফুজ আলামিন, মিজানুর রহমান সিনহা, সুপ্ত, রফিকুল, যুগ্ন সাধারন সম্পাদক পাভেল, সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুলাহিল গালিব, সহ-সম্পদক আব্দুলাহ হীল কাফী প্রমুখ ।

অন্যদিকে সকালের মিছিল শেষে বিকেলে ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা রাজশাহী সিটি মেয়র আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এ.এইচ.এম খাইরুজ্জামান লিটনকে বিজয়ী করতে প্রচারণায় ব্যস্ত সময় পার করেন। এবার লিটনকে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দেখতে দৃঢ় প্রতিজ্ঞ রাবি শাখা ছাত্রলীগ।

এবিষয়ে জানতে চাইলে রাবি শাখা ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া ব্রেকিংনিউজকে বলেন, ‘রাজশাহীর জনগণ বিএনপি সমর্থিত প্রার্থীকে ভোট দিয়ে আর কোনো নতুন ভুল করতে চায়না, এবার লিটন ভাইকে রাজশাহীর আপামর জনতা ব্যাপক সাড়া দিচ্ছে। রাসিক নির্বাচনে এর  প্রতিফলন ঘটবে বলে আমি মনে করছি। আমাদের প্রচার- প্রচারণার মাধ্যমে আমরা দৃঢ় আশাবাদী এবার রাসিকের মেয়র লিটন ছাড়া বিকল্প কেউ নেই। আর এটা রাজশাহীর জনগণ এবার বুঝতে পেরেছে। এখন শুধু ব্যালটের মাধ্যমেই তা প্রমাণ করা বাকী।’ 

ব্রেকিংনিউজ/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2