Ads-Top-1
Ads-Top-2

বিইউবিটি’র ছাত্র নিহতের ঘটনায় বাসের চালক রিমান্ডে

নিউজ ডেস্ক
৬ জুলাই ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 12:00:00
বিইউবিটি’র ছাত্র নিহতের ঘটনায় বাসের চালক রিমান্ডে

বাসের ধাক্কায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) ছাত্র সৈয়দ মাসুদ রানার নিহতের ঘটনায় আটক দিশারী পরিবহনের চালক হানিফ ওরফে মুন্নাকে (৩৪) দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী ওই আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে চালক মুন্নাকে মামলার তদন্ত কর্মকর্তা শাহ আলী থানার উপপরিদর্শক (এসআই) অনুস কুমার সরকার হাজির করে পাঁচদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার ভোরে লক্ষ্মীপুর সদর এলাকার মনু মিয়া মোল্লাবাড়ি থেকে চালক মুন্নাকে গ্রেপ্তার করা হয়।

নথি থেকে জানা যায়, গত ২ জুলাই সকাল ৯টায় বিইউবিটির চতুর্থ বর্ষের ছাত্র সৈয়দ মাসুদ রানা মিরপুরে রিকশায় করে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। মিরপুর ১ নম্বর ঈদগাহ মাঠের পাশের রাস্তায় রিকশাটিকে দিশারী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়।

ওই সময় মাসুদ রানা ও রিকশাচালককে উদ্ধার করে শেরেবাংলা নগরের জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসনকেন্দ্রে (পঙ্গু) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন।

মাসুদ রানার বাড়ি মিরপুরের দক্ষিণ বিসিল এলাকায়। পরে তাঁর লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। তখন পুলিশ বাসটি জব্দ করলেও এর চালক হানিফ ওরফে মুন্না পালিয়ে যান। ওই ঘটনায় শাহ আলী থানায় মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় বৃহস্পতিবার মুন্নাকে গ্রেপ্তার দেখানো হয়।

ব্রেকিংনিউজ/ এমজি

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2