Ads-Top-1
Ads-Top-2

দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে হত্যা

শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ প্রতিনিধি
২৮ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 12:56:00
দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে হত্যা

দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে হত্যা করে লাশ টয়লেটের ট্যাংকিতে গুম করে রাখেন স্ত্রী আয়েশা বেগম। টয়লেটে পচা দুর্গন্ধের সূত্র ধরে বুধবার দুপুরে জামাল উদ্দিনের (৪৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী আয়েশাকে আটক করা হয়েছে।

শিবালয় উপজেলার ষাইটঘর তেওতা গ্রামে এ চাঞ্চল্য ঘটনা ঘটেছে।

উপজেলার ষাইটঘর গ্রামের ট্রাক চালক জামাল উদ্দিন প্রায় ২০ বছর আগ একই গ্রামের আক্কাছ মল্লিকের কন্যা আয়শাকে বিয়ে করে ঘর বাঁধে। তাদের দীর্ঘদিনের সংসারে দুকন্যা-পুত্র রয়েছে। বছর খানেক আগে প্রথম স্ত্রী আয়শার অজান্তে জামাল ঢাকায় অপর একটি বিয়ে করে। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। স্বামীর দ্বিতীয় বিয়ে কোনো ভাবেই মেনে না নিয়ে ক্ষিপ্ত স্ত্রী আয়শা প্রায় দেড়মাস আগে স্বামী জামালকে হত্যা করে। হত্যার পর লাশ নিজ বাড়ির টয়লেটের ট্যাংকিতে গুম করে।

নিহতের বড় ভাই জয়নাল সাংবাদিকদের জানান, ঈদের পর দিন তার ছোট ভাই বৌ-আয়শা তাকে জানান গত শবেবরাতের মধ্য থেকে জামালের কোনো খোঁজ-খবর পাওয়া যাচ্ছে না। বিষয়টি শুনে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় ভাইয়ের সন্ধান করতে থাকি। এরই মধ্যে বাড়ির ব্যবহৃত টয়লেট থেকে উটকো গন্ধ বের হওয়ায় স্থানীয়দের মধ্যে সন্দেহ হয়। বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থলে অনুসন্ধান চালিয়ে গলিত লাশ উদ্ধার করে। 

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ্ সরকার জানান, ঘটনার সাথে জড়িত নিহতের প্রথম স্ত্রী আয়শা বেগমকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের বিষয় স্বীকার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। উদ্ধর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2