Ads-Top-1
Ads-Top-2

নারী সংক্রান্ত বিরোধেই খুন হন অনিক

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ জুন ২০১৮, বুধবার
প্রকাশিত: 09:15:00
নারী সংক্রান্ত বিরোধেই খুন হন অনিক

চট্টগ্রামের আতুরার ডিপোতে অনিক হত্যার প্রাথমিক রহস্য উদঘাটন করেছে পুলিশ। নারী সংক্রান্ত বিরোধেই খুন করা হয় অনিককে।  মামলার প্রধান আসামি তৈয়ব গ্রেফতারের পর হত্যাকাণ্ডের কথা পুলিশের কাছে স্বীকার করেছে। সে পুলিশকে জানিয়েছে স্বামী পরিত্যাক্ত নারী বিউটির বাসায় যাওয়াকে কেন্দ্র করেই অনিককে হত্যা করা হয়।

মঙ্গলভার রাতে নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকায় কথা কাটাকাটির জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত সাইদুল ইসলাম অনিক (২২)।

বুধবার  (২৭ জুন) ভোরে আতুরারডিপো জাঙ্গালপাড়ার বুইজ্জাবাড়ীর সামনে থেকে এঘটনার সাথে জড়িত তৈয়ব ও রাসেলকে গ্রেফতার করা হয়। বুইজ্জা পুকুর পাড়ে জঙ্গল থেকে হত্যায় ব্যবহৃত পেপার মোড়ানো একটি রক্তমাখা ছুরি, একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্ত পাঁচলাইশ থানার এসআই মোমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, বিউটি নামে এক স্বামী পরিত্যাক্তা নারীর বাসায় তৈয়ব প্রায় আসা-যাওয়া করতো। স্থানীয় অনিক ও তার সহপাঠিরা তাকে বিউটির বাসায় আসতে নিষেধ করে। এঘটনার জের ধরেই তৈয়ব ও তার সহপাঠিরা অনিককে ছুরিকাঘাত করে হত্যা করে। এঘটনায় বাকী আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য, মঙ্গলবার (২৬ জুন) সন্ধ্যায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় অনিক। পরে  রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সে  মারা যায়।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2