Ads-Top-1
Ads-Top-2

ঠিকাদারের অবহেলায় প্রাণ দিলো ২ শিশু

পাবনা প্রতিনিধি
২৬ জুন ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 12:23:00
ঠিকাদারের অবহেলায় প্রাণ দিলো ২ শিশু

পাবনার সুজানগরে পৌরসভার ঠিকাদারের অসাবধানতায় গাছ কাটার সময় গাছের চাপায় দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (২৫ জুন) বিকেলে জেলার সুজানগর পৌর এলাকার ২নং ওয়ার্ড এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত দুই শিশু পৌর এলাকার ভবানীপুর হলদারপাড়ার বসুদেব হালদারের ছেলে ঈশান হালদার তীর্থ (৬) ও বাসুদেব হালদারের ছেলে রুপম হালদার (৯)। তারা দুইজন পরস্পর চাচাতো ভাই ও সুজানগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ও তৃতীয় শ্রেণির ছাত্র।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল আলম বলেন, দুই শিশু বাড়ির পাশে গাছের নিচে খেলা করছিল। এ সময় রাস্তার অপর পাশে সুজানগর পৌরসভার ঠিকাদার আব্দুল মান্নান ও আকরাম হোসেন ভেকু মেশিন দিয়ে রাস্তার গাছ কাটার সময় গাছ পড়ে ঘটনাস্থলেই শিশু ঈশান মারা যায় এবং মারাত্মক আহত অবস্থায় অপর শিশু রুপমকে প্রথমে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে রাজশাহী রেফার্ড করে। পরে তাকে রাজশাহী নেয়ার পথে রুপম মারা যায়। 

একাধিক স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা জানান, সুজানগর পৌর মেয়রের আস্থাভাজন মান্নান ও আকরাম সম্পূর্ণ অবৈধভাবে রাস্তার গাছ কাটছিল মাটি কাটার ভেকু মেশিন দিয়ে। সত্যিকারেই যদি তারা ঠিকাদারই হয় তা হলে চোরের মতো করে গাছ কাটতো না। তারা ওই শিশুদের ওই স্থান থেকে সরিয়ে দিয়ে গাছ কাটতে পারতো।

ভেকু মেশিন দিয়ে কেন গাছ কাটা হলো এবং শিশুদের কেন সরিয়ে দিয়ে গাট কাটা হয়নি কেন এমন প্রশ্নের কোনো উত্তর দিতে পারেননি সুজানগর পৌরসভার মেয়র আব্দুল ওয়াহাব।

এ ঘটনায় সুজানগর থানায় শিশুদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানা ওসি।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2