Ads-Top-1
Ads-Top-2

সোস্যাল মিডিয়ায় ব্রাজিলের চূড়ান্ত একাদশ ফাঁস!

স্পোর্টস ডেস্ক
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 06:35:00 আপডেট: 06:36:00

কাকে খেলাবেন কাকে বসাবেন এ নিয়ে ‘মধুর দ্বন্দ্বে’ আছেন ব্রাজিল কোচ তিতে। যেকোনও দলের কোচই এমনটি প্রত্যাশা করেন। কারণ সাইড বেঞ্চে পর্যাপ্ত বিকল্প খেলোয়াড় থাকলে একাদশের খেলোয়াড়েরা মাঠে সর্বোচ্চটুকু উজার করে দিতে চায়। 

এরই ধারাবাহিকতায় তিতের আত্মবিশ্বাসটাও তুঙ্গে। আর তাইতো রাশিয়া বিশ্বকাপে মাঠে নামার তিন দিন আগেই চূড়ান্ত একাদশ ঘোষণা করেছে হট ফেবারিট ব্রাজিল। 

কিন্তু একাদশ নিয়ে সব দল যখন গোপনীয়তা রক্ষা করতে চায় সেখানে ব্রাজিল এতটা উদাসীন হলো কীভাবে? এমন প্রশ্ন ভক্ত-সমর্থকদের মধ্যে জাগতেই পারে। 

কিন্তু না। ব্রাজিল কোচ তিতে এমন কাজ করেননি। করেছেন গ্যাব্রিয়েল জেসুসের এক বন্ধু। তিনিই সামাজিক যোগাযোগমাধ্যমে সুইজারল্যান্ডের বিপক্ষে ব্রাজিলের একাদশ ফাঁস করে দিয়েছেন।

এক টুইটে তিনি একাদশটা দিয়েছেন : এলিসন, দানিলো, থিয়াগো সিলভা, মিরান্ডা, মার্সেলো, ক্যাসিমিরো, পাওলিনহো, ফিলিপ কৌতিনহো, উইলিয়ান, নেইমার ও গ্যাব্রিয়েল হেসুস।

আগামী ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপ মিশন শুরু করবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২টায়।

এদিকে আর মাত্র কয়েক ঘণ্টা পরই স্বাগতিক রাশিয়া ও সৌদি আরবের ম্যাচ দিয়ে পর্দা উঠছে ২১তম ফিফা বিশ্বকাপের। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়। 

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2