Ads-Top-1
Ads-Top-2

আটকে গেলো শাকিবের বিগ বাজেটের দুই ছবি

বিনোদন ডেস্ক

১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 10:56:00

সুপ্রিম কোর্টের রায়ের কারণে ঈদে বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘ভাইজান এল রে’। যা মোটেও ভালো খবর নয় শাকিব খানের জন্য। কারণ ভারতীয় এই সিনেমায় হিরো তিনি। আর বাংলাদেশে তার জনপ্রিয়তা দেখেই, ভারতের প্রযোজকরা ঠিক করেছিলেন ‘ভাইজান এল রে’ সিনেমার মুক্তির দিন। 

কিন্তু নির্মাতাদের সে গুড়ে বালি দিয়ে বাংলাদেশের সুপ্রিম কোর্ট জানিয়েছেন, ভারতীয় কোনও সিনেমা ঈদের মরশুমে মুক্তি পাবে না। যা শাকিবের ক্যারিয়ারের জন্য মোটেও ভালো খবর নয়।

এদিকে ‘ভাইজান এল রে’ সঙ্গে এই ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিবের বাংলাদেশী সিনেমা ‘সুপার হিরো’। কিন্তু এই সিনেমার মুক্তি নিয়েও তৈরি হয়েছে জটিলতা। ‘সুপার হিরো’ সিনেমার বেশ কিছু অংশের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। অনুমতি ছাড়া বিদেশে শুটিং করা নিয়ে জটিলতায় পড়েছে সিনেমাটি। সেন্সর বোর্ডে ‘সুপার হিরো’ জমা পড়লেও শেষ পর্যন্ত ঈদে মুক্তি পাবে কি না, তা নিয়ে তৈরি হয়েছে সংশয়।



এদিকে সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান আজিজুর রহমান জানিয়েছেন, ‘সেন্সর বোর্ডে এটি জমা পড়েছে, কিন্তু এখনো তা প্রিভিউ করা হয়নি। কবে প্রিভিউ করা হবে, তা এখনও বলা সম্ভব নয়।’

তাই শাকিব খানের এই সিনেমাটিও অন্ধকারে ডুবে আছে। আশিকুর রহমান আশিকের পরিচালনায় সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলি। এছাড়া রয়েছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি সহ আরও অনেকে।

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2