Ads-Top-1
Ads-Top-2

বুড়িগঙ্গায় নৌকা ডুবে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 01:15:00 আপডেট: 01:15:00

কেরানীগঞ্জে বন্ধুর বাসায় ইফতার পার্টি থেকে ফিরার পথে বুড়িগঙ্গা নদীতে নৌকা ডুবে মাওলানা মো. মাজদুল ( ২৬) নামে একজনের মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধার করেন। পরে সহপাঠীরা তাকে ঢামেক হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পোনে ১০ টায় মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

মৃতের সঙ্গে থাকা পত্যক্ষদর্শী সহপাঠীরা বলেন, মাজদুল গেন্ডারীয়ার "ফরিদাবাদ জামিয়া আরাবিয়া এমদাদুল উলুম মাদ্রাসা " থেকে এবারী (মাওলানা) পরীক্ষা শেষ করেছে। তার বাড়ি কদমতলীর রায়েরবাগ এলাকায়। আমরা ৮ জন কেরানীগঞ্জে আমাদের বন্ধু মাহবুবের বাসায় ইফতার পার্টিতে গিয়েছিলাম। সেখান থেকে ফিরার পথে, আমরা ৩ জন সহ ৬ যাত্রী ছিলাম এক নৌকায়। বাকিরা অন্য নৌকায়। নৌকা যখন ঘাটের কাছাকাছি চলে আসে, সে সময় একটি জাহাজ ইস্টাট দেয়ার সাথে সাথে আমাদের নৌকাটি তলিয়ে যায়। পরে কোন রকম পাড়ে চলে আসি। কিন্তু মাজদুলকে পাওয়া যায়নি। পরে তাকে উদ্ধার করা হয়। 

নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবদুর রাজ্জাক জানান, রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে কেরানীগঞ্জ থেকে ৬ যাত্রী নিয়ে ডিঙ্গি নৌকা যোগে সদরঘাট আসার পথে সদরঘাটের লালকুটি চাদপুর ঘাটে কাছে নৌকাটি ডুবে যায়। সবাই উঠতে পারলেও একজন নিখোঁজ ছিল। পরে ফায়ারসার্ভিসের ডুবুরি দল তাকে অচেতন অবস্থা উদ্ধার করে ।


ব্রেকিংনিউজ / আজিজুল/ এমজি 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2