Ads-Top-1
Ads-Top-2

বিশ্বকাপের আগে ইনজুরিতে হ্যাজার্ড ও পিকে

স্পোর্টস ডেস্ক
১২ জুন ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 06:41:00 আপডেট: 06:41:00

বিশ্বকাপের আগে বড় বড় তারকাদের চোট বড় দলগুলোকে নাস্তানাবুদ করছে। ব্রাজিল পোস্টার বয় নেইমার তিন মাসেরও বেশি সময় ইনজুরি কাটিয়ে বিশ্বকাপের আগে আগে ফিট হয়ে উঠেছেন। তবে ব্রাজিল দলে রেনেতা অগাস্টো, ফ্রেড, ফাগনাররা এখনও ভুগছেন। বিশ্বকাপে তাদের মাঠে নামা নিয়েও রয়েছে শঙ্কা। দানি আলভেসের তো বিশ্বকাপটাই শেষ। 

আর্জেন্টাইন গোলরক্ষক সার্জিও রোমেরোও ছিটকে গেছেন চোটে। নতুন করে মেসিদের দলে ইনজুরি হানা দিয়েছেন লানজিনি ও বানেগাদের ওপর। 

এবার সেই তালিকায় যুক্ত হলেন রাশিয়া বিশ্বকাপে দুই বড় দলের দুই গুরুত্বপূর্ণ তারকা। 

কোস্টারিকার বিপক্ষে প্রীতি ম্যাচে বেলজিয়াম বড় এক জয় তুলে নিলেও চোটে পড়েছেন দলের আক্রমণভাগের অন্যতম ভরসা এডেন হ্যাজার্ড। আর তাতে চিন্তার ভাঁজ পড়েছে বেলজিয়াম কোচ রবার্তো মার্টিনেজের কপালে। বিশ্বকাপে এই চেলসি তারকার খেলা না খেলা এখন অনেকটাই অনিশ্চিত হয়ে উঠেছে। পানামার বিপক্ষে ১৮ জুন মাঠে নামবে এবারের বিশ্বকাপের ব্লাক হর্সরা। 
অন্যদিকে রাশিয়া বিশ্বকাপে শিরোপার অন্যতম দাবিদার স্পেনেও ইনজুরি আঘাত হেনেছে। চোটে পড়েছেন দলের সেন্ট্রাল ডিফেন্ডার জেরার্ড পিকে। ইনজুরির কারণে অনুশীলন থেকে উঠে যান স্পেন ডিফেন্ডার জেরার্ড পিকে। বাম পায়ের হাঁটুতে তিনি সামান্য ব্যার্থা অনুভব করছেন। কিছুটা অস্বস্তি থাকায় তিনি আর অনুশীলন করেননি। তবে তার চোটটাও গুরুতর নয়। 

তবে দলের পক্ষ থেকে জানানো হয়েছে, পিকে ঠিক আছে। তাকে নিয়ে এমনি কোনও সমস্যা নেই। বিশ্বকাপ শুরুর আগেই পিকে পুরোপুরি ফিট হয়ে উঠবে।

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2