Ads-Top-1
Ads-Top-2

দায়িত্ব পালনে থানায় যেয়ে সাংবাদিক আটক

স্টাফ করেসপন্ডেন্ট
১১ জুন ২০১৮, সোমবার
প্রকাশিত: 10:55:00

সড়ক দুর্ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে উত্তরায় এক সাংবাদিককে আটকে রাখার অভিযোগ উঠেছে। আটক সাংবাদিক নুরুল আমিন হাসান নতুন সময় অনলাইন পত্রিকায় কর্মরত। 

সোমবার (১১ জুন) দুপুর ২ টার দিকে উত্তরা পূর্ব থানা পুলিশ তাকে আটক করে। 

আটকের বিষয়ে জানতে স্থানীয় সংবাদ কর্মীরা উত্তরা পূর্ব থানায় গেলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দিকি ব্রেকিংনিউজকে জানান, সে একজন ভুয়া সংবাদ কর্মী, ব্ল্যাকমেইল করার জন্য থানার ভেতরে প্রবেশ করে। আমার অনুপস্থিতে রুমের ছবি তোলার কারণে তাকে আটক করা হয়। 

এই বিষয়ে উত্তরার স্থানীয় সাংবাদিক এস এম জামান জানান, উত্তরার ৮ নং সেক্টরে ঘটে যাওয়া সড়ক দুর্ঘটনায় ৭ বছরের শিশু মৃত্যুর সংবাদ সংগ্রহের জন্য উত্তরা পূর্ব থানায় গেলে ওসি অপারেশন, ওসি তদন্ত এবং ওসি ইনচার্জ কাউকে না পেয়ে তাদের রুমের ছবি তোলার মিথ্যা অভিযোগ এনে তাকে আটক করে রাখে পুলিশ। তিনি দাবি করেন, থানার কোন দায়িত্বরত কর্মকর্তা তথ্য না দিয়ে সাংবাদিককে আটকে রাখার ঘটনা দুঃখজনক। 

এই বিষয়ে উত্তরা জোনের ডিসি নাবিদ কামাল শৈবাল জানান, পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

অন্যদিগন্ত পত্রিকার সাংবাদিক সেলিম কবির অভিযোগ করেন, হাসানকে অসৎ উদ্দেশে পুলিশ আটক করেছে। এ সময় থানার ডিউটি অফিসার এসআই সফিক দাবি করেন, আটক সাংবাদিকের বিরুদ্ধে অনেক অভিযোগ, সে উল্টাপাল্টা সংবাদ প্রকাশ করে। তাই তাকে আটক করা হয়েছে।
 
ব্রেকিংনিউজ/টিটি/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2