শিরোনাম:

কক্সবাজার জেলা ছাত্র পরিষদের আত্মপ্রকাশ

মিনহাজ তুহিন, চবি করেসপন্ডেন্ট
১১ জুন ২০১৮, সোমবার
প্রকাশিত: 1:28
কক্সবাজার জেলা ছাত্র পরিষদের আত্মপ্রকাশ

চট্টগ্রামে অধ্যয়নরত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় খেয়াল রাখার জন্য শিক্ষা, সাংস্কৃতিক, বৃত্তিমূলক ও অরাজনৈতিক সংগঠন হিসেবে কক্সবাজার জেলা ছাত্র পরিষদ নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। একই সাথে সংগঠনের ১০১ সদস্য বিশিষ্ট প্রতিষ্ঠাতা কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি মনোনীত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. মইন উদ্দীন এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. জাওয়াদ বখতিয়ার।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে গাজী নাজমুল হক এবং সিনিয়র যুগ্ন সাধারণ হিসেবে নেওয়াজ সুমনকে মনোনীত করা হয়েছে।

সংগঠন সূত্রে জানা যায়, চট্টগ্রামে অবস্থানরত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ করার তাগিদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. শিরিন আখতার, কক্সবাজার জেলার চার আসনের সংসদ সদস্যগণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের সম্মলিত উদ্যোগে উক্ত পরিষদ গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। তারা পরিষদের প্রধান উপদেষ্টা হিসেবে থেকে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন। 

নতুন কমিটির দায়িত্ব গ্রহণের পর সভাপতি মঈন উদ্দীন ব্রেকিংনিউজ.কম.বিডিকে বলেন, কক্সবাজারের শিক্ষার্থীদের জন্য কাজ করে যেতে চাই। বিশেষ করে চট্টগ্রামে কক্সবাজারের শিক্ষার্থীদের কোন ধরনের সমস্যা যাতে না হয় সেদিকে খেয়াল রাখবো। পাশাপাশি পরিষদের অন্যান্য সদস্য এবং সাধারণ শিক্ষার্থীদের কক্সবাজারের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2