শিরোনাম:
Ads-Top-1
Ads-Top-2

দিল্লিতে এনকাউন্টারে গ্যাংস্টারসহ নিহত ৪

ভারত ডেস্ক
৯ জুন ২০১৮, শনিবার
প্রকাশিত: 10:20:00 আপডেট: 05:53:00
ছবি: হিন্দুস্থান টাইমস

ভারতের রাজধানী দিল্লিতে পুলিশের সঙ্গে গোলাগুলিতে এনকাউন্টারে গ্যাংস্টারসহ ৪ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে ৮ পুলিশ সদস্য। 

শনিবার (৯ জুন) সকালে দক্ষিণ দিল্লির ছাতারপুর এলাকায় এই এনকাউন্টারের ঘটনা ঘটেছে। 

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, নিহত ব্যক্তিদের সবাই চিহ্নিত অপরাধী। তাঁরা সবাই রাজেশ ভারতী গ্যাংয়ের সদস্য বলে জানিয়েছে পুলিশ। এই গ্যাংয়ের প্রধান হলে রাজেশ ভারতী। পুলিশের সঙ্গে এনকাউন্টারে তিনিও নিহত হয়েছেন। 

 দিল্লি পুলিশ সূত্রে জানা গেছে, অনেকদিন ধরেই রাজেশ ভারতী গ্যাংয়ের সন্ধান চলছিল। গোপন সূত্রে খবর মেলে, ওই এলাকার একটি ফার্ম হাউসে গা ঢাকা দিয়ে রয়েছে দুষ্কৃতি রাজেশ ভারতীর দলবল৷ ঝটিকা অভিযান চালায় দিল্লি পুলিশের বিশেষ দল৷ 

এদিকে পুলিশ দেখেই গুলি চালাতে থাকে দুষ্কৃতিরা৷পালটা জবাব দেয় পুলিশও৷ এনকাউন্টারে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুষ্কৃতি রাজেশ ভারতী ও তার তিন সাগরেদের। নিহত এই তিন সাগরেদ বিরোধ, উমেশ ও ভীকু৷ উল্লেখ্য, এদের প্রত্যকের বিরুদ্ধেই খুন ও জালিয়াতির একাধিক অভিযোগ ছিল। 

হরিয়ানা পুলিশের চোখকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরেই পালিয়ে বেড়াচ্ছিল দুষ্কৃতি রাজেশ৷ তার মাথার দাম এক লক্ষ টাকা ঘোষণা করেছিল দিল্লি পুলিশ৷আর অন্যতম সহযোগী উমেশের জন্যে ঘোষণা করা হয়েছিল ৫০ হাজার টাকা।

পুলিশের দাবি, নিহত চারজনের সবার বিরুদ্ধে হত্যা ও চাঁদাবাজির মামলা রয়েছে। তাদের খোঁজা হচ্ছিল অনেক দিন ধরেই। গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ দিল্লির ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় গোলাগুলির ঘটনায় ওই চারজন নিহত হন। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2