Ads-Top-1
Ads-Top-2

ঢাবির ফজলুল হক হল ছাত্রদলের ইফতার

ঢাবি করেসপন্ডেন্ট
৬ জুন ২০১৮, বুধবার
প্রকাশিত: 08:51:00

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জুন) বিশ্ববিদ্যালয়ের তিন নেতার মাজারের প্রাঙ্গণে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

হল শাখা ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিবের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. মাহের হোসেনের সঞ্চালনায় ইফতার মাহফিলে ঢা.বি. ছাত্রদলের নেতৃবৃন্দসহ হল শাখা ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ঝলক মিয়া, শেখ আল ফয়সাল, আব্দুল্লাহ আল মাসুদ, সহ-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।

ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় হল শাখা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক মো. মনিরুজ্জামান মুন, আবু রায়হান রনি, এ বি এম ইজাজুল কবির রুয়েল, মো. জসীম উদ্দিন, এস এম দিদারুল ইসলাম দিদার, তারিখুল ইসলাম মোকাররম, আরিফুল ইসলাম আরিফ, মাসুম বিল্লাহ, মো. নাজমুল হাসান সোহাগ, কাজী সাদিকুর রহমান, জয়নাল আবেদীন, মো. হানিফ মিয়া প্রমুখ নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

ঢাবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ঝলক মিয়া বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকতে এবং আগামীর আন্দোলনে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান।

ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হলের প্রতিটি নেতা-কর্মী যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছে। তিনি বাংলাদেশের রাজনীতিতে ফজলুল হক মুসলিম হলের গৌরবউজ্জ্বল ভূমিকা এবং চলমান রাজপথের আন্দোলন সংগ্রামে হল শাখা নেতা-কর্মীদের ভূমিকার প্রশংসা করেন।

এছাড়া কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য, সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনা এবং জিয়াউর রহমানের ও আরাফাত রহমান কোকোর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ব্রেকিংনিউজ/এইচএ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2