শিরোনাম:

গোদাগাড়ীর মাদক সম্রাট শহিদুল ইসলাম গ্রেফতার

সরকার দুলাল মাহবুব, রাজশাহী
১ জুন ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 5:19
গোদাগাড়ীর মাদক সম্রাট শহিদুল ইসলাম গ্রেফতার

রাজশাহীর গোদাগাড়ীর হোরোইন মাফিয়া সিন্ডিকেটের সদস্য শহিদুল ইসলাম ভোদলকে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। শুক্রবার (১ জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে গোদাগাড়ী পৌর শহরের ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন হলের মোড় হতে তাকে আটক করা হয়। মহিশালবাড়ী এলাকার আফসার আলী ডাকুর ছেলে আটককৃত মাদক সম্রাট শহিদুল ইসলাম ভোদল।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে শহিদুল ইসলাম ভোদল হেরোইন নিয়ে গোদাগাড়ী সদর হতে তার নিজ বাড়িতে যাচ্ছে। এই সময় পুলিশ ফায়ার সার্ভিস সংলগ্ন হলের মোড়ে তল্লাসী চৌকি বসায়। চৌকিতে শহিদুল ইসলাম ভোদলের দেহ তল্লাসী চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ তাকে আটক করা হয়।

ওসি আরও জানান, শহিদুল ইসলামের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানা, পবা থানা ও নঁওগা জেলার মহাদেবপুর থানায় মাদক মামলা রয়েছে। সে গোদাগাড়ী থানা পুলিশসহ সকল গোয়েন্দা সংস্থার তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী।

একটি সুত্র জানায়, শহিদুল ইসলাম ভোদল ডিম বিক্রেতা হতে অল্প সময়ে মাদক ব্যবসা করে কোটিপতি হয়েছে। সে রাজশাহী শহরে দুইটি বাড়ী, আবাদি জমি প্রায় ১০০ বিঘা, ব্যাংক ব্যালেন্স কোটি কোটি টাকা, দুইটি কারসহ বিশাল অর্থবিত্তের মালিক হয়েছে। সে হুন্ডি ব্যবসার সাথেও জড়িত বলে একাধিক সূত্র জানাগেছে। শহিদুল ইসলাম ভোদলের শক্তিশালী মাদক সিন্ডিকেট তারাও বিশাল অর্থবিত্তের মালিক।

ওসি জাহাঙ্গীর আলম জানান, সরকারের মাদক বিরোধী অভিযানে আমাদের নিয়মিত কার্যক্রম পরিচালিত হচ্ছে। গোদাগাড়ীর মাদকের যে ভয়াল আগ্রাসন তা প্রতিরোধ করতে এই অভিযান চলবেই।

ব্রেকিংনিউজ/ এসডিএম/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2