শিরোনাম:

ক্ষেতে মুরগি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ
১ জুন ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 3:03
ক্ষেতে মুরগি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় হলুদ ক্ষেতে মুরগি প্রবেশকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আবুল হাসেম (৫৫) নামে একজন নিহত হয়েছেন। এঘটনায় অন্তত আরও ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছেন।

শুক্রবার (১ জুন) সকালে উপজেলার উত্তর বানাইল এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন- আবুল হাসেমের ছেলে আলী উসমান (৪০) ও সুজন মিয়া (২৫), মেয়ে ঝর্ণা বেগম (২৭) এবং ওই এলাকার আবুবক্কর ছিদ্দিক ও তার ছেলে ইলিয়াস আলী (৪৫)।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, উপজেলার উত্তর বানাইল গ্রামের আবুবক্কর ছিদ্দিকের হলুদ ক্ষেতে পাশের বাড়ির হাসেম আলীর মুরগি প্রবেশ করে। পরে সেই মুরগিকেই কেন্দ্র করে দুপক্ষের মধ্যে কথাকাটি শুরু হয়। তখন একপর্যায়ে দুপক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের ৫ জন আহত হয়।

তিনি আরও জানান, পরে স্থানীয়রা গুরতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মমেক হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসেমকে মৃত ঘোষণা করেন। এদিকে হাসেমের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আবুবক্কর ও তার ছেলে ইলিয়াসকে আটক করা হয়েছে। তবে এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন। 

ব্রেকিংনিউজ/ এমআর/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2