Ads-Top-1
Ads-Top-2

বিয়ের গাড়ির সাথে ট্রলির সংঘর্ষে নিহত ২

লালমনিরহাট প্রতিনিধি
১ জুন ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 02:14:00 আপডেট: 03:06:00
বিয়ের গাড়ির সাথে ট্রলির সংঘর্ষে নিহত ২

লালমনিরহাটে বিয়ের বাড়ি থেকে ফেরার পথে মহেন্দ্র গাড়ীর সাথে ট্রলি’র সংঘর্ষে বরের বোন ও চাচা নিহত হয়েছেন। ওই ঘটনায় বর পক্ষের আরো ৭ জন আহত হয়েছেন। 

শুক্রবার (১ মে) ভোর রাতে জেলার পাটগ্রাম উপজেলার ধবলসতী মেলারবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের বাড়ি পার্শ্ববতী হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবী এলাকায় বলে জানা গেছে। 

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, পাটগ্রাম উপজেলার বুড়িমারী উফারমারা মেডিকেল পাড়া এলাকার নুর ইসলামের মেয়ে বিলকিস আক্তারের সাথে হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবী গ্রামের আমিনুর রহমানের ছেলে ইকবাল হকের বিয়ে ঠিক হয়। বৃহস্পতিবার রাতে বর পক্ষের লোকজন ৩টি থ্রি হুইলার মহেন্দ্র গাড়ি যোগে বিয়ে করতে যায়। বিয়ে শেষে কনে নিয়ে ফেরার পথে ধবলসতী মেলারবাড়ী এলাকা বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সাথে মহেন্দ্রর সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বরের বোন তানজিনা আক্তার (৩০) ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে বরের চাচা আব্দুল লতিফ (৪০) মারা যায়। ওই ঘটনায় আহত হয়েছে, বরের ভগ্নিপতি আমিনুর রহমান (৩২), বরের ভাবী লাকী আক্তার (২৫), ফরিদুল ইসিলাম (৪০),ও মহেন্দ্র চালক রিপন আলী (২৯) সহ ৭ জন। আহতদের পাটগ্রাম, হাতীবান্ধা ও রংপুর হাসপাতালে ভর্তি করা হয়ছে। 

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2