Ads-Top-1
Ads-Top-2

মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন চবির ৬ সাংবাদিক

মিনহাজ তুহিন, চবি করেসপন্ডেন্ট
৩০ মে ২০১৮, বুধবার
প্রকাশিত: 09:52:00

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) বার্ষিক সাধারন সভা ও কেএসআরএম-সিইউজেএ মিডিয়া অ্যাওয়ার্ড' প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে সেরা ফিচার, অনুসন্ধানী ও রিপোর্টার অব দ্যা ইয়ার ক্যাটাগরিতে চবিসাসের ৬ সদস্যকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

মঙ্গলবার (২৯ মে) সন্ধ্যায় নগরীর একটি রেস্টুরেন্টে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সেরা ফিচার, অনুসন্ধানী ও রিপোর্টার অব দ্যা ইয়ার ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রাপ্ত ৬ সদস্য হলেন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বাইজিদ ইমন, দৈনিক আজাদীর আবদুল্লাহ আল ফয়সাল, দৈনিক পূর্বদেশের জোবায়ের চৌধুরী, জাগো নিউজের আব্দুল্লাহ রাকীব, দ্যা ইন্ডিপেনডেন্টের হাবিবুল্লাহ মাসুম ও দৈনিক সাঙ্গুর নাজমুস সায়াদাত।

অনুষ্ঠানে চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীসহ আমন্ত্রিত অতিথিরা বিজয়ীদের হাতে পুরষ্কারের অর্থমূল্য হিসেবে দশ হাজার টাকার প্রতিকী চেক ও ক্রেস্ট তুলে দেন।

চবিসাসের সভাপতি আশহাবুর রহমান শোয়েবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুর হাসানের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তেব্যে চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, ‘সাংবাদিকরা হলো জাতির দর্পণ। তারা দেশ ও জাতীর সেবক। সাংবাদিকরাই এ বিশ্ববিদ্যালয়কে বিশ্বের দরবারে তুলে ধরতে অগ্রণী ভূমিকা পালন করছে। এ ধরনের প্রতিযোগীতামূলক অ্যাওয়ার্ড প্রদান সাংবাদিকতার বিকাশে কার্যকর ভূমিকা রাখবে।’



বিশেষ অতিথির বক্তব্যে উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার বলেন, ‘এ ধরনের অ্যাওয়ার্ড প্রদান একটি প্রশংসনীয় উদ্যোগ। এর ফলে সাংবাদিকদের ভালো কাজ করার জন্য উৎসাহিত হবে।’

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন কেএসআরএম গ্রুপের জেনারেল ম্যানেজার সাখাওয়াত হোসেন, চবিসাস উপদেষ্টা ও প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) যুগ্ম সাধারণ সম্পাদক সবুর শুভ, চবিসাসের সাবেক সভাপতি ওমর ফারুক, হুমায়ুন মাসুদ, সুজন ঘোষ ও সাবেক সাধারণ সম্পাদক তাসনীম হাসান এবং বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃত্ববৃন্দ।

অ্যাওয়ার্ড প্রদান শেষে বার্ষিক সাধারণ সভায় গত ১ বছরের সাধারণ সম্পাদক প্রতিবেদন ও  আর্থিক প্রতিবেদন পেশ ও এর উপর আলোচনা অনুষ্ঠিত  হয়। পরবর্তীতে নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2