Ads-Top-1
Ads-Top-2

চলছে চবি সাংবাদিক সমিতির নির্বাচনের ভোট

মিনহাজ তুহিন, চবি করেসপন্ডেন্ট
২৭ মে ২০১৮, রবিবার
প্রকাশিত: 10:35:00 আপডেট: 10:39:00

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। রবিবার (২৭ মে) সকাল সাড়ে ১০টা থেকে শুরু হওয়া এই নির্বাচনের ভোটগ্রহণ দুপুর আড়াইটা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে। ভোটগ্রহণ শেষে আজই ফলাফল ঘোষণা করা হবে। 

নির্বাচন কমিশনার সূত্রে জানা যায়, ২৮ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে নতুন নেতৃত্ব নির্বাচন করবেন। কার্যকরী পরিষদের ৭টি পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে বাইজিদ ইমন (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), সহ-সভাপতি পদে মুমিন মাসুদ (দেশ রিভিউ), সাধারণ সম্পাদক পদে আবদুল্লাহ আল ফয়সাল (দৈনিক আজাদী) এবং  মোস্তফা রনি (দৈনিক ইত্তেফাক), যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইমরান হোসাইন (নিউ নেশন), অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক পদে জয় দাশ দৈনিক (প্রিয় চট্টগ্রাম), প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে জোবায়ের চৌধুরী (দৈনিক পূর্বদেশ) ও নাজমুস সাআদাত (সিভয়েস২৪.কম)এবং কার্যনির্বাহী সদস্য পদে আবদুল্লাহ রাকীব (জাগোর নিউজ)। 

এ বিষয়ে প্রধান নিবার্চন কমিশনার ও সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন ব্রেকিংনিউজকে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচন-১৮ উপলক্ষে ইতোমধ্যে ভোগগ্রহণ শুরু করা হয়েছে। সুষ্ঠু নির্বাচন পরিচালনায় সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি। 

এ দিকে চবিসাস নির্বাচনকে ঘিরে বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের মাঝে এক ধরনের উৎসবের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। 

নির্বাচনের বিষয়ে চবিসাস সদস্য ও বাংলাদেশ টুডের চবি প্রতিনিধি রাকিব বিন মোস্তফা ব্রেকিংনিউজকে বলেন, প্রাণের সংগঠনের নির্বাচন। প্রথমবারের মতো ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাচ্ছি। এক ধরনের উত্তেজনা কাজ করছে। 

নির্বাচনী আমেজের প্রতি খেয়াল রেখে চবিসাস সাধারণ সম্পাদক মাহমুদুর হাসান ব্রেকিংনিউজকে বলেন, চবিসাসের কার্যনির্বাহী কমিটির নির্বাচন নিয়ে ভোটারদের মাঝে উৎসাহ-উদ্দীপনা কাজ করছে। উৎসবে আনন্দে ভোটাররা নতুন নেতৃত্ব নির্বাচন করবে। আর তাদের হাত ধরেই চবিসাস আরো অনেক দূর এগিয়ে যাবে বলে আশা করছি। 

ব্রেকিংনিউজ/এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2