Ads-Top-1
Ads-Top-2

সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে জাবিতে ‘আলোর মিছিল’

জাবি করেসপন্ডেন্ট
২৬ মে ২০১৮, শনিবার
প্রকাশিত: 09:18:00 আপডেট: 09:22:00
ছবি: ব্রেকিংনিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৪৩তম আবর্তনের শিক্ষার্থী রানা-আরাফাতসহ সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে এবং নিরাপদ সড়কের দাবিতে ক্যাম্পাসে ‘আলোর মিছিল’ করেছে শিক্ষার্থীরা। 

শনিবার (২৬ মে) রাতে আলোর মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে শুরু হয়ে টারজান পয়েন্ট প্রদক্ষিণ করে শহীদ মিনারের বেদীতে মোমবাতি প্রজ্জ্বলন করে শেষ হয়।

মোমবাতি প্রজ্জ্বলন শেষে শিক্ষার্থীরা সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করেন।

এসময় সাংস্কৃতিক জোটের সভাপতি আশিকুর রহমান বলেন, ‘আমাদের সহপাঠী রানা-আরাফাত এর মৃত্যুকে কেন্দ্র করে সড়ক নিরাপত্তার স্লোগান তুলেছিলো শিক্ষার্থীরা। কিন্তু সেটা এখনও পুরোপুরি বাস্তবায়ন হয়নি। আমাদের আর কোনও সহপাঠীকে এই মৃত্যুর মিছিলে দেখতে চাই না। আমাদের সড়ককে নিরাপদ করে তোলার দাবি জানাচ্ছি।’ 



এসময় সড়কে নিরাপত্তার দাবিতে আগামীকাল রবিবার বিক্ষোভ মিছিলের ঘোষণা দেন।

এদিকে আলোর মিছিলে অন্যান্যের মধ্যে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সভাপতি নজির আমিন চৌধুরী জয়, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম অনিক, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট,  জাবি শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদার, ছাত্র ফ্রন্ট (মার্কসবাদী)  এর সাধারণ সম্পাদক মাহাথির মুহাম্মদ,  সাংস্কৃতিক জোট এর সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মুসফিক উস সালেহীন, সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সহ বিভিন্ন বিভাগের প্রায় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

ব্রেকিংনিউজ.কম.বিডি/এমএ/এমআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2