Ads-Top-1
Ads-Top-2

চবিতে খাতা পোড়ানোর তদন্তে অগ্রগতি নেই

মিনহাজ তুহিন, চবি প্রতিনিধি
২৫ মে ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 10:41:00

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের তৃতীয়, পঞ্চম ও সপ্তম সেমিস্টারের ১০ টি কোর্সের প্রায় ৭০৯টি পরীক্ষার খাতা অনুষদের ছাদে নিয়ে আগুনে পুড়িয়ে দেয়ার ঘটনায় গঠিত তদন্ত কমিটির তদন্তে অগ্রগতি নেই। বেধে দেয়া সময় পার হয়ে গেলেও তদন্তের প্রতিবেদন জমা দিতে পারেনি কমিটি। 

তদন্তের স্বার্থে আরো দুই সপ্তাহ সময় বৃদ্ধি করা হয়েছে বলে জানা গেছে। অন্যদিকে যে কোর্সগুলোর খাতা পুড়িয়ে দেয়া হয়েছে সেগুলোর নতুন করে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। 

এ নিয়ে শিক্ষার্থীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন শিক্ষার্থী ব্রেকিংনিউজের কাছে ক্ষোভ জানান।

তদন্তের অগ্রগতির বিষয়ে জানতে চাইলে তদন্ত কমিটির সদস্য সচিব ও সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, বুধবার (23 মে) প্রতিবেদন জমা দেয়ার শেষ দিন ছিল। কিন্তু গুরুত্বপূর্ণ ঘটনার তদন্ত এত অল্প সময়ে সম্ভব নয় বলে সুষ্ঠু তদন্তের স্বার্থে কর্তৃপক্ষের নিকট দুই সপ্তাহ সময় বৃদ্ধির আবেদন করলে কর্তৃপক্ষ তা মঞ্জুর করে। 

লিটন মিত্র আরো বলেন, আমরা বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীর সাথে কথা বলেছি। আশা করা যায় বর্ধিত সময়ের মধ্যেই প্রতিবেদন জমা দিতে পারবো।

ব্রেকিংনিউজ/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2