Ads-Top-1
Ads-Top-2

মাদক ব্যবসায়ীদের ককটেল বিস্ফোরণে ৫ পুলিশ আহত

পাবনা প্রতিনিধি
২৪ মে ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 09:31:00
মাদক ব্যবসায়ীদের ককটেল বিস্ফোরণে ৫ পুলিশ আহত

পাবনার ঈশ্বরদী উপজেলায় মাদক ব্যবসায়ীদের ছোড়া ককটেল বিস্ফোরণে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ মে) রাত ২টার দিকে উপজেলার মধ্য অরনকোলা দিপু সরকারের পরিত্যক্ত গোডাউনের সামনে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- টাউন ইন্সপেক্টর শেখ মতিউর রহমান, কনস্টেবল রকিব উদ্দিন, মিজানুর রহমান, মুশিহার আলী ও শহিদুল ইসলাম। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আটক দুলাল ঈশ্বরদী পৌর এলাকার মাহাতাব কলোনির মৃত আব্দুল মান্নান শেখের ছেলে। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, দুলাল হোসেন দুলাল তার দুই সহযোগীকে নিয়ে ইয়াবাসহ পৌর এলাকার অরনখোলা রাস্তা দিয়ে অটোরিকশায় করে আসছে এমন সংবাদে ভিত্তিতে অভিযানে যায় পুলিশ। রেশম ও তুত গবেষণা কেন্দ্রের সামনের রাস্তায় আগে থেকে ওৎ পেতে থাকা পুলিশ অটোরিকশা থামিয়ে তাদের চ্যালেঞ্জ করে তল্লাশি চালায়। এসময় দুলালের কাছ থেকে ২শ’ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাকে আটক করা হয়। এসময় দুলালকে ছিনিয়ে নিতে তার সহযোগীরা পুলিশের ওপর ককটেল ছুড়ে মারে। ককটেল বিস্ফোরণ হলে পাঁচ পুলিশ সদস্য আহত হয়। নিজেদের রক্ষার্থে পুলিশও ১০ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। 

তিনি আরও জানান, দুলাল পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী। ২০১৭ সালের ২৯ ডিসেম্বর ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছিল সে। জামিনে মুক্ত হয়ে ফের সংঘবদ্ধভাবে ব্যবসায় জড়িয়ে পড়ে।

বৃহস্পতিবার সকালে পৃথক মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যামে পাবনা জেলা কারাগারে পাঠানো হবেও তিনি জানান।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2