শিরোনাম:

সাংবাদিকদের ওপর হামলায় কঠোর ডিএমপি

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ মে ২০১৮, শনিবার
প্রকাশিত: 8:21
সাংবাদিকদের ওপর হামলায় কঠোর ডিএমপি

সাংবাদিকদের সাথে অসদাচরণের ঘটনায় তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিলেন ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাধারণ সম্পাদক ও দৈনিক কালেরকণ্ঠ পত্রিকার সিনিয়র রিপোর্টার সরোয়ার আলমের সাথে অসদাচরণ ও হুমকির ঘটনায় জড়িত এসি (ট্রাফিক) শচীনসহ কয়েকজন সার্জেন্টের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন ডিএমপি কমিশনার।
 
সেই সাথে ডিবিসি নিউজের সিনিয়র রিপোর্টার আদিত্য আরাফাত ও ভিডিওগ্রাফারকে হেনস্থা, ক্যামরা ছিনিয়ে তাতে পানি ঢেলে দেয়ায় দায়ী ট্রাফিক পুলিশের এসি আশরাফ এবং সার্জেন্ট মানসুরকেও তদন্তসাপেক্ষে দৃশ্যমান শাস্তির আশ্বাস দেন তিনি। 

সাংবাদিকদের সাথে পুলিশের অসদাচরণের ঘটনায় শনিবার (১৯ মে) দুপুরে মিন্টু রোডের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা এই অপ্রীতিকর ঘটনায় গভীরভাবে দুঃখ প্রকাশ করেন। 

তারা ওই ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন। মিটিংয়ে উপস্থিত ছিলেন, ডিএমপির অতিরিক্ত কমিশনার ও সিটিটিসির প্রধান মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল আলম, ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান ও ডিসি ট্রাফিক (উত্তর) প্রবীর কুমার। 

সাংবাদিকদের পক্ষে উপস্থিত ছিলেন, ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন, সাধারণ সম্পাদক সরোয়ার আলম, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক শুভ, বিডি নিউজের সিনিয়র রিপোর্টার লিটন হায়দার, ক্র্যাব কার্যনির্বাহী সদস্য আলাউদ্দিন আরিফ ও খন্দকার হানিফ রাজা, ডিবিসির সিনিয়র রিপোর্টার আদিত্য আরাফাত ও রাজিব ঘোষসহ আরো কয়েকজন সাংবাদিক। 

উল্লেখ্য, সাংবাদিকদের উপর পুলিশি হামলা ও অসদাচরণের ঘটনায় শুক্রবার (১৮ মে) ডিএমপি’র ইফতার বর্জন করে সাংবাদিকরা।

ব্রেকিংনিউজ/এইচ/এসএএফ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2