Ads-Top-1
Ads-Top-2

দক্ষ কর্মীদের পুরস্কার দিল রাবি

সাঈদ সজল, রাবি প্রতিনিধি
১৭ মে ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 05:43:00

সমাজে খারাপ কাজের জন্য শাস্তির ব্যবস্থা প্রচলিত থাকলেও, ভাল কাজের পুরস্কার সবসময় পাওয়া যায় না বা দেয়া হয় না। ভাল কাজকে মূল্যায়িত করার অন্যতম উপায় হল পুরস্কার প্রদান। 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবির) বিভিন্ন বাগানে কর্মরত মালিদের কর্মদক্ষতার ওপর ভিত্তি করে ও তাঁদের কাজে উৎসাহিত করার লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে মালিদের পুরস্কার প্রদানের ব্যবস্থা করে রাবি প্রশাসন।

বৃহস্পতিবার (১৭ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে আয়োজিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় অধ্যাপক এম আব্দুস সোবহান মালিদের হাতে এ পুরস্কার তুলে দেন। 

রাবি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান বলেন, ‘সকল ভাল কাজেরই উৎসাহ দরকার। মূল্যায়ন করলে মানুষ ভাল কাজের প্রতি আরও উৎসাহী হয়। আমরা চাই প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকেই ভাল কাজের জন্য পুরস্কৃত করতে। সেজন্য যে যার দায়িত্ব যথাযথভাবে পালন করুন।’ 

রাবির ছাত্র উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায় ও উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার প্রমুখ। 

অনুষ্ঠানে প্রশাসন ভবন ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেন উপ-উপাচার্য বাসভবনের ফুলবাগানের মালি আলমগীর হোসেন ও তার দল। 

দ্বিতীয় স্থান অধিকার করেন উপাচার্য বাসভবনের ফুলবাগানের মালি মতি বিশ্বাস ও তার দল। হল/ইনস্টিটিউট ক্যাটাগরিতে প্রথম হয়েছে আমীর আলী হলের ফুলবাগানের মালি আলম ও তার দল এবং দ্বিতীয় হয়েছেন শহীদ সোহরাওয়ার্দী হলের ফুলবাগানের মালি জাবিদ হোসেন ও তার দল।

তবে কোনো একাডেমিক ভবনের ফুলবাগানই ৩০ এর মধ্যে কমপক্ষে ১৫ স্কোর না পাওয়ায় এই ক্যাটাগরিতে কোনো পুরস্কার দেয়া হয়নি।

ব্রেকিংনিউজ/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2