Ads-Top-1
Ads-Top-2

কুবিতে এমসিজে সপ্তাহ অনুষ্ঠিত

জাহিদুল ইসলাম, কুবি প্রতিনিধিঃ
১৩ মে ২০১৮, রবিবার
প্রকাশিত: 08:16:00 আপডেট: 08:17:00

কুমিল্লা বিশ্বাবিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আয়োজনে এমসিজে সপ্তাহ ২০১৮ পালিত হয়েছে। এমসিজে সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে আজ। 

রবিবার (১৩ মে) বিশ্ববিদ্যালয়ের কলা ও সমাজবিজ্ঞান অনুষদের হল রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক সিমু দে এর উপস্থাপনায় ও বিভাগের সভাপতি মাহবুবুল হক ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। 

প্রধান আলোচক ছিলেন জিটিভি ও সারাবাংলা ডট.নেট এর এডিটর-ইন-চিফ সৈয়দ ইশতিয়াক রেজা। বিশেষ অতিথি ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মাসুদা কামাল এবং চ্যানেল আই এর প্রধান বার্তা সম্পাদক ও চ্যানেল আই অনলাইন এর এডিটর জাহিদ নেওয়াজ খান। 

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের শিক্ষক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

আলোচনা অনুষ্ঠান শেষে সপ্তাহব্যাপী অনুষ্ঠিত বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ক্রীড়া ও সাংস্কৃতিক আয়োজনের মধ্যে ছিল ক্রিকেট, ভলিবল, দাবা, ক্যারাম, নৃত্য, নজরুল ও রবীন্দ্রসঙ্গীত, দেশাত্ববোধক গান, বিতর্ক ও উপস্থিত বক্তৃতাসহ বিভিন্ন প্রতিযোগিতা। 

ব্রেকিংনিউজ/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2