Ads-Top-1
Ads-Top-2

পবায় বিআরটিসি বাস উল্টে আহত ৩০

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
২ এপ্রিল ২০১৮, সোমবার
প্রকাশিত: 10:59:00 আপডেট: 01:30:00
পবায় বিআরটিসি বাস উল্টে আহত ৩০

রাজশাহীর পবা উপজেলার আন্ধার কোঠায় রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছে। তবে আহতদের তাৎক্ষণিকভাবে নাম ঠিকানা পওয়া যায়নি। ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার কাজ করছে বলে ব্রেকিংনিউজকে জানিয়েছেন ডামকুড়া থানার ওসি আব্দুল লতিফ শাহ।

ওসি জানান, বগুড়া থেকে ছেড়ে আসা বিআরটিসি বাস রংপুর-ব-১১০০১৮ বাসটি ৩৫ জন যাত্রী নিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলো। সন্ধ্যা ৭টার দিকে বিআরটিসি বাসটি রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পবা উপজেলার আন্ধার কোঠা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি বাস চাপা দিলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে খাদে উল্টে যায়। এতে বাসে থাকা অন্তত ৩০ জন আহত হয়।

ওসি বলেন, পুলিশের সহায়তায় স্থানীয়রাসহ আহত যাত্রীদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বাসটি পানি থেকে উদ্ধার করার পরে বোঝা যাবে চাপা পড়ে কেউ নিহত হয়েছে কি না। বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে বলে জানান ওসি। এখনো ফায়ার সার্ভিসেস কর্মীরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছে। 

বাসের যাত্রী চাপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের রাজস্ব সারভেয়ার মাসুদ রানা বলেন, রেলগেট থেকে চাপায়নবাগঞ্জ যাওয়ার জন্য বগুড়া থেকে ছেড়ে আসা বাসটিতে রাজশাহী রেলগেট থেকে উঠি। বাসে প্রায় ৩৫ জন যাত্রী ছিল। প্রথম থেকে ড্রাইভার বেপরোয়া চালাচ্ছিল। পরে এ দুর্ঘটনা ঘটে। 

ব্রেকিংনিউজ/পিআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2