Ads-Top-1
Ads-Top-2

‘এ দেশের ইতিহাস বড় নিষ্ঠুর ও নির্মম’

হাসান মাহমুদ, লালমনিরহাট
২৭ মার্চ ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 11:17:00
‘এ দেশের ইতিহাস বড় নিষ্ঠুর ও নির্মম’

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, এ দেশের ইতিহাস বড় নিষ্ঠুর ও নির্মম। কারন যে মানুষটির জন্য আজ আমরা বাংলাদেশ নামে একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি, সেই মানুষটিকে এই দেশের মাটিতেই স্বপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়েছে।
 
সোমবার (২৬মার্চ) বিকেলে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার পরিষদ মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
প্রতিমন্ত্রী বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধার জন্য যা কিছু করেছেন, এর আগে কোন সরকারই তাদের জন্য তিল পরিমাণ কোন কিছুই করেনি। আর এই সরকার ক্ষমতায় আছেন বলেই আজ বীর মুক্তিযোদ্ধারা মূল্যায়ন পাচ্ছেন। কারণ জাতির জনক বঙ্গববন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের প্রতি খুবই আন্তরিক।

উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী, কালীগঞ্জ উপজেলার সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তাহির তাহু, আদিতমারী থানার ওসি হরেশ্বর রায়, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, আজিম মিয়া, আদিতমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল সরকার ও সম্পাদক মাঈদুল ইসলাম প্রমুখ।
 
ব্রেকিংনিউজ/হাসান/জিসা
 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2