Ads-Top-1
Ads-Top-2

বাড়িওয়ালার অসাবধানতায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

মো. আমিনুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি
১৯ মার্চ ২০১৮, সোমবার
প্রকাশিত: 08:31:00

ঝালকাঠির নলছিটিতে বাড়িওয়ালার অসাবধানতায় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে রুবেল ফকির (২২) নামের এক নির্মাণ শ্রমিকের। 

রবিবার (১৮ মার্চ) রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রুবেল ফকির কুলকাঠি ইউনিয়নের পাওতা গ্রামের ফারুক ফকিরের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গত ১৪ই মার্চ নাচনমহল ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মুখিয়া বাজারের আজিজ হাওলাদারের বিল্ডিংএর ছাদ ঢালাইয়ের কাজে গিয়েছিল রুবেল। তার বিল্ডিংয়ের ছাদের দের থেকে দুই ফুট উপরে বিদ্যুৎতের মেইন লাইন ছিল। বিল্ডিংয়ের উপরে বিদ্যুৎ সংযোগ থাকা অবস্থায় তিনি শ্রমিক দিয়ে বিল্ডিংয়ের ছাদ ঢালাইয়ের কাজ করাচ্ছিলেন। এমন ঝুকিপূর্ণ কাজ করতে গিয়ে রুবেল বিদ্যুৎ লাইনের তারে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়।

স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে অবস্থার অবনতি দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে হস্তান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। 

এব্যাপারের বাড়ির মালিক আজিজ হাওলাদার বলেন, রুবেল ওই দিন আমার বিল্ডিংএ কাজ করেনি। তিনি তার পরিচিত একজনার সাথে দেখা করতে এসে বিদ্যুৎপৃষ্ঠ হয়েছে।

নলছিটি থানার উপ-পরিদর্শক (এসআই) সোলায়মান ঘটনাস্থাল পরিদর্শন করেছেন এবং বিষয়টি অসাবধানতার কারণে ঘটতে পারে বলে জানিয়েছেন তিনি। থানায় অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন তিনি।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2