Ads-Top-1
Ads-Top-2

টাঙ্গাইলে বিএনপি-ছাত্রদলের লিফলেট বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধি
১০ মার্চ ২০১৮, শনিবার
প্রকাশিত: 04:32:00 আপডেট: 12:00:00
টাঙ্গাইলে বিএনপি-ছাত্রদলের লিফলেট বিতরণ

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১২ মার্চের রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশে যোগদানের আহবান ও সফল করার জন্য টাঙ্গাইলে লিফলেট বিতরণ করা হয়েছে।

শনিবার (১০ মার্চ) টাঙ্গাইলের জেলা বিএনপির উদ্যোগে করটিয়া বাজারে এবং জেলা ছাত্রদলের উদ্যোগে টাঙ্গাইলে শহরে লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ অংশ নেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, আনিসুর রহমান, খন্দকার রাসেদুল আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ তালুকদার, শফিকুর রহমান শফিক, প্রচার সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে এম মনিরুল হক, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান জুয়েল, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সহ-সভাপতি জাহিদ হোসেন মালা, কবীর হোসেন, সালেহ মো. শাফি ইথেন, আবেদ খান ইমন, ইকবাল তালুকদার, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম সুমন, রফিকুল ইসলাম, মোস্তফা কামাল, রাজিব হাসান নিপুণ, প্রচার মো. রুবেল মিয়া, ক্রীড়া সম্পাদক রাসেদ খান সোহাগ, অর্থ সুমন বাপ্পী, সাংগঠনিক সম্পাদক দুর্জয় হোড় শুভ প্রমুখ।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2