Ads-Top-1
Ads-Top-2

‘দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই’

লালমনিরহাট প্রতিনিধি
২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 04:00:00 আপডেট: 06:02:47
‘দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই’

এ পর্যন্ত দেশ ও জনগণের যত উন্নয়ন হয়েছে তা একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্যই হয়েছে বলে জানিয়েছেন লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে দেশ ও মানুষের এত উন্নয়ন কখনোই হতো না। তাই আপনারা আবারো নৌকায় ভোট দিবেন। কারণ দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকালে হাতীবান্ধা উপজেলার আরাজী ট্যাংঝাড়া হাবিবুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে সানিয়াজান ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সানিয়াজান ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আবুল হাশেম তালুকদারের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন- হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জামান ভেলু, আলিমুদ্দিন ডিগ্রী কলেজ অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, কৃষক লীগ সভাপতি আলাউদ্দিন মিয়া, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি রানী সরকার, সানিয়াজান ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল গফুর, জেলা পরিষদ সদস্য এরশাদুল্লাহ শাকিল, সানিয়াজান ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সাহেবুর রহমান মোস্তাজির, যুবলীগের সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

ব্রেকিংনিউজ/হাসান/ওয়াইএ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2