Ads-Top-1
Ads-Top-2

শ্যামনগর সফরে প্রধান নির্বাচন কমিশনার

বিজয় মণ্ডল, শ্যামনগর
১৭ জানুয়ারি ২০১৮, বুধবার
প্রকাশিত: 12:22:00 আপডেট: 06:02:47
শ্যামনগর সফরে প্রধান নির্বাচন কমিশনার

১৬ জানুয়ারি প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা শ্যামনগর উপজেলার ৯নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন। তিনি ইউনিয়ন কমপ্লেক্স ভবনের উপর লাগানো দৃষ্টিনন্দন ছাদ বাগান, ভার্মি-কম্পোস্টসহ জৈব সার প্রস্তুত প্রক্রিয়া, অর্গানিক সবজি চাষ এবং কৃষি প্রদর্শনী প্লট পরিদর্শন করেন। সুন্দরবন সংলগ্ন লোনা পানিতে চিংড়ি চাষ এলাকার জনগণকে উদ্বুদ্ধ করার এ ধরনের ব্যতিক্রমী কর্মকাণ্ড দেখে মুগ্ধ হন।
 
তিনি ইউনিয়ন পরিষদ এলাকা ঘুরে বিভিন্ন জাতের বৃক্ষ দেখেন এবং বলেন, সমগ্র ইউনিয়ন পরিষদ এলাকাটি এত সুন্দর পরিষ্কার-পরিছন্ন ইউনিয়ন আমি আর কোথাও দেখিনি। তিনি ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মণ্ডলের উচ্ছ্বসিত প্রশংসা করেন। সিইসি ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মণ্ডল, সদস্য আব্দুর রউফসহ অন্যদের সংগে ফটোসেশনেও অংশ নেন।
 
এ সময় তাঁর সঙ্গে ছিলেন সহধর্মিনী, নির্বাচন কমিমনের যুগ্ম সচিব মো. ফারুক হোসেন, সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন, জেলা নির্বাচন অফিসার মো.আজহার হোসেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মহসিন উল মুলক, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন সরকার, সহকারী পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল ইসলাম ও শ্যামনগর থানার ওসি সৈয়দ আব্দুল মান্নান প্রমুখ। এরপূর্বে তিনি গত ১৫ জানুয়ারি সাতক্ষীরা হতে সুন্দরবন সংলগ্ন ভ্রমণ স্পট আকাশ লীনাতে রাত কাটান। সকালে সুন্দরবন ভ্রমণ করেন এবং বরষা টুরিস্টের গেস্ট হাউসে মধ্যাহ্ন ভোজের পর শ্যামনগর উপজেলা নির্বাচন অফিস পরিদর্শন করেন এবং দৈনন্দিন কাজের প্রশংসা করেন।
 
ব্রেকিংনিউজ/বিজয়/জিসা
 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2