Ads-Top-1
Ads-Top-2

হোটেলকক্ষে নারী পুলিশের সঙ্গে সাংসদপুত্র, অতঃপর আটক!

জেলা প্রতিনিধি
৯ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 02:54:00 আপডেট: 12:00:00
হোটেলকক্ষে নারী পুলিশের সঙ্গে সাংসদপুত্র, অতঃপর আটক!
ফাইল ফটো

যশোরে আবাসিক হোটেলের কক্ষ থেকে সংসদ সদস্যের ছেলে ও এক নারী পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, সাংসদপুত্র ও ওই নারী পুলিশকে আটকের বিষয়টি অস্বীকার করেছে পুলিশ।

সোমবার শহরস্থ হোটেল সিটি প্লাজায় এ ঘটনা ঘটে। 

আটককৃতরা হলেন, যশোর-৫ আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্যের ছেলে শুভ ভট্টাচার্য্য ও মণিরামপুর থানার এক নারী এএসআই সাবরিন সুলতানা।

হোটেলের জেনারেল ম্যানেজার শেখ সাইফুল ইসলাম গনমাধ্যমকে জানান, মাঝেমধ্যেই এমপিপুত্র শুভ ভট্টাচার্য্য ব্যবসায়িক কাজে হোটেল আসেন। সোমবারও এসেছিলেন। ৫১৪ কক্ষে ওঠেন। কিছুক্ষণ পর শোনা যায়, ওই কক্ষে একটি মেয়ে আছে। পরে জানা গেছে, ওই মেয়ে মণিরামপুর থানার এএসআই (নারী)। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ শুভ ও নারী এএসআইকে আটক নিয়ে যায়। 

তবে কোতোয়ালি থানার ওসি এ কে এম আজমল হুদা বলেন, ‘হোটেল সিটি প্লাজা থেকে পুলিশ কাউকে আটক করেছে এমন কোনো খবর আমার কাছে নেই।’

এদিকে মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন নিশ্চিত করেছেন যে তার থানায় নারী কর্মকর্তা আছেন। 

বিষয়টি স্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার গণমাধ্যমকে বলেন, ‘আমাদের একজন নারী পুলিশ কর্মকর্তা অফিস অর্ডার ছাড়া হোটেল সিটি প্লাজায় গিয়েছিলেন। তবে কী কারণে তিনি সেখানে গিয়েছিলেন, তা বলতে পারছি না। খোঁজ নিয়ে দেখা হচ্ছে।’

ব্রেকিংনিউজ/এএইচ/এমআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2