Ads-Top-1
Ads-Top-2

জামালপুরে বিদেশি অস্ত্রসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জানুয়ারি ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 05:39:00 আপডেট: 06:02:47
জামালপুরে বিদেশি অস্ত্রসহ আটক ৩

জামালপুরের মেলান্দহ উপজেলার মালঞ্চ বাজার এলাকায় অভিযান চালিয়ে বিদেশি অস্ত্র ও গুলিসহ আন্তর্জাতিক অস্ত্র চোরাচালান দলের ৩ ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি )। এ সময় তাদের কাছ থেকে একটি আমেরিকান পিস্তল ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার মালঞ্চ বাজার এলাকার অন্তরা সিনেমা হলের সামনে থেকে তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম। 
আটককৃতরা হলেন, সারুয়ার ফরাজী ওরফে ছরু (২৮), ওমর ফারুক (৩০) ও মাহির উদ্দিন শেখ। আসামিরা সবাই জামালপুর জেলার মেলান্দহ ও মাদারগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

শুক্রবার (৫ জানুয়ারি) মধ্যরাতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান হবিব ব্রেকিংনিউজকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ‘বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদে খবর আসে যে আন্তর্জাতিক অস্ত্র চোরাচালান দলের সদস্যরা বিদেশি অস্ত্র কেনাবেচার জন্য প্রক্রিয়া করছে। পরে এমন খবর পেয়ে উপজেলার মেলান্দহ বাজার এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম নিয়ে আমি নিজেই অবস্থান নিই।’ 

আটকের পর তাদের জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা কার্যালয়ে আনা হয়েছে। 

শুক্রবার সকালে জামালপুর জেলা পুলিশের কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এব্যাপারে বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন এসআই হাবিব।

ব্রেকিংনিউজ/এমআর/এমআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2