শিরোনাম:
Ads-Top-1
Ads-Top-2

ঢাবি ক্যাম্পাসে বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত ৪

মেডিকেল করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
১৪ অক্টোবর ২০১৭, শনিবার
প্রকাশিত: 07:50:00 আপডেট: 12:00:00

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেপরোয়া গাড়ির ধাক্কায় ২ ছাত্রসহ ৪ জন আহত হয়েছেন। শনিবার (১৪ অক্টোবর) সকাল ও বিকেলে ক্যাম্পাসের শিখা চিরন্তন ও মল চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাবির ভূগোল ও পরিবেশ বিভাগের ছাত্র তানজিরুল ইসলাম, ইংরেজি বিভাগের আবু তাহেরসহ ৩ জন শিখা চিরন্তন এলাকায় মোটরসাইকেল চালাচ্ছিলেন। এ সময় একটি বেপরোয়া প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। এতে তাদের হাত, পা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান জাকিয়া খানম প্রাইভেটকারটির মালিক বলে জানা গেছে। প্রাইভেটকারটি দুর্ঘটনার পর শাহবাগ থানার হেফাজতে রাখা হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ বলেন, ‘দুর্ঘটনায় আমাদের ২ শিক্ষার্থীসহ ৩ জন আহত হয়েছেন। আহতদের ক্ষতিপূরণ দেয়ার আশ্বাস দিয়েছেন ইডেন কলেজের ওই শিক্ষক।’

এদিকে সকাল সাড়ে ৯টায় মল চত্বরে বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধা আহত হন।  পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঢামেকে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এস আই)বাচ্চু মিয়া ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করেছেন।

ব্রেকিংনিউজ/এএইচ/এনএআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2