Ads-Top-1
Ads-Top-2

আশুলিয়ায় শ্রমিক কলোনিতে আগুনে দগ্ধ ৪

জেলা প্রতিনিধি, ব্রেকিংনিউজ.কম.বিডি
২২ সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার
প্রকাশিত: 10:43:00 আপডেট: 12:00:00

সাভার: ঢাকার অদূরে আশুলিয়ায় একটি শ্রমিক কলোনিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে শিশুসহ পাঁচ জন দগ্ধ হয়েছেন। তাদের  উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে জামগড়ার শিমুলতলা এলাকার মনির মার্কেটের পিছনে কাদের মুহুরির বাড়িতে আগুনের এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- নাসিমা বেগম ও তার ৮ মাসের শিশু ছেলে নাদিম। এছাড়া নাসিমার বোন শান্তা ও বোনের স্বামী সোহেল।  

স্থানীয়রা জানায়, জমগড়া মনির মার্কেট এলাকার মনির হোসেনের মালিকাধীন টিনশেড ভাড়া বাড়িতে হঠাৎ গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পুরো কলোনিতে ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। পরে আরও একটি ইউনিট এসে প্রায় ঘণ্টা খানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ জানান, আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে আনতে ওই কলোনির অন্তত অর্ধশতাধিক টিনশেড ঘর পুড়ে গেছে। এসময় আগুনে ৪ জন দগ্ধ হয় এবং আহত হয় আরও অন্তত ১০ জন। দগ্ধদের মধ্যে ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে। এছাড়া বাকিদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2