শিরোনাম:

সরফরাজ-শাদাব খেলবেন খুলনা টাইটানসে

স্পোর্টস ডেস্ক
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : সোমবার, ১৯ জুন ২০১৭, ০৮:৩৩
অ-অ+
সরফরাজ-শাদাব খেলবেন খুলনা টাইটানসে

ঢাকা: বিপিএলের আগামী আসরটি শুরু হতে খুব বেশি দেরি নেই। মাস কয়েক বাকি আছে এখনও। ঢাকা ডায়নাসাইটস-সহ বিপিএলের বড় দলগুলি এখনই বিশ্বের মাঠ কাঁপানো ক্রিকেটারদের নিজেদের দলে ভেড়ানোর প্রয়াস চালাচ্ছে। খুলনা টাইটানসও সে নীতির ব্যতিক্রম নয়।

আজ বিপিএলের অন্যতম বড় দল খুলনা টাইটান্সের ফেসবুক পেইজে তারা জানিয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফির এই আসরের চ্যাম্পিয়নদের মধ্য থেকে তিনজনই তাদের দলে খেলবেন। এই তিন জনের একজন জুনায়েদ খান তো গতবারেও খুলনার হয়ে খেলেছিলেন।

তবে নতুন করে তাদের দলে যোগ হচ্ছেন পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদ ও তরুণ স্পিনার শাদাব খান। শাদাব খান আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছিলেন গত মাসে। ওয়েস্ট ইন্ডিজ সফরে শাদাব যাদুতেই সিরিজ জয় করেছিলো পাকিস্তান। তাই সবে ১৭ বছরে পা রাখা তরুণ শাদাবের ওপর আস্থা রাখছে খুলনার এই ক্লাবটি।

শুধু এই তিন ক্রিকেটারকে নিয়েই নয়। খুলনা টাইটানস তাদের দলের কোচের নামও ঘোষণা করেছে তাদের ফ্যান পেইজে। বিপিএলের পঞ্চম আসরে খুলনা টাইটানসের প্রধান কোচের ভূমিকায় দেখা যাবে শ্রীলঙ্কার ব্যাটিং-কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনেকে। এবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসের কোচের দায়িত্বে থাকা জয়াবর্ধনে দুই বছরের জন্য ‍চুক্তিবদ্ধ হয়েছেন। খুলনা টাইটানস তাই শক্তিশালী দল নিয়ে মাঠে নামবে এবারের বিপিএলে।

ব্রেকিংনিউজ/ইএইচ