শিরোনাম:

বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : সোমবার, ১৯ জুন ২০১৭, ০৬:৪২
অ-অ+
বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ
ছবি: ব্রেকিংনিউজ

লক্ষ্মীপুর: জেলার রামগতি সোয়েটার ফ্যাক্টরিতে কাজ করা শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে সমাবেশ করেছেন।  

সোমবার (১৯ জুন) দুপুরে রামগতির চর রমিজে সোয়েটার ফ্যাক্টরির সামনে সড়কে শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে এ কর্মসূচি পালন করেন। 

এতে দুপুর ১ টা থেকে ২ টা পর্যন্ত লক্ষ্মীপুরের রামগতি ও নোয়াখালীর সোনাপুর সড়কে চলাচলরত শত শত গাড়ি আটকে থেকে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ তাদের বিষয়টি সমাধানের আশস্ত করলে পরে অবরোধ তুলে নেয় শ্রমিকরা। 

শ্রমিকরা জানান, তারা দীর্ঘদিন ধরে মেজর (অবঃ) আব্দুল মান্নানের পরিচালিত সানম্যান গ্রুপের সোয়েটার ফ্যাক্টরিতে কাজ করে আসছেন। কিন্ত তাদেরকে না জানিয়ে ও পূর্বে বেতন ভাতা না দিয়ে কোন ধরনের নোটিশ ছাড়াই ফ্যাক্টরিটি বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এতে খুব কষ্টে রমজান মাস অতিবাহিত করছেন উল্লেখ করে শ্রমিকরা তাদের ঈদ বোনাস ও পূর্বের বেতন ভাতার দাবি জানিয়ে এ কর্মসূচি পালন করেন।

এদিকে, সানম্যান গ্রুপের মালিক মেজর (অবঃ) আব্দুল মান্নান ব্রেকিংনিউজকে জানান, ক্রমাগত লোকসানের কারণে ফ্যাক্টরিটি বন্ধ করে দিয়েছেন। শ্রমিকদের আন্দোলন বন্ধ রাখার জন্য অনুরোধ করছি। ঈদের আগে শ্রমিকদের সকল পাওনা পরিশোধ করে দেওয়া হবে বলেও জানান তিনি। 

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এআর