শিরোনাম:

সানাইকে নিয়ে গান

বিনোদন ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : সোমবার, ১৯ জুন ২০১৭, ০৫:২৪
অ-অ+
সানাইকে নিয়ে গান

ঢাকা: নবাগত চিত্রনায়িকা সানাইকে নিয়ে লেখা গান থাকছে ‘প্রেমের তাজমহল’ খ্যাত পরিচালক গাজী মাহবুবের ‘ভালোবাসা টোয়েন্টি ফোর ইনটু সেভেন’ সিনেমায়। এ বিষয়ে সানাই বলেন, ‘বেশ কিছু টিভিতে মডেল হিসেবে কাজ করেছি। এরপরই এই চলচ্চিত্রে হঠাৎ অভিনয়ের প্রস্তাব পেলাম। আমার এটা ভেবে খুবই ভাল লাগছে যে প্রথম ছবিতে অভিনয় করতে গিয়ে নিজ নামে গান পাচ্ছি। এটা খুব কম মানুষের ভাগ্যে জোটে।’

সানাইকে নিয়ে গানটির কথা লিখেছেন কবির বকুল। কণ্ঠ দেবেন ইমরান। সঙ্গীত পরিচালনা করবেন শওকত আলী ইমন। গানটির শুটিং ঈদের পরই শুরু হবে। সানাই বলেন, আমি চেষ্টা করবো নিজের সেরাটা উপহার দিয়ে কাজটি করার জন্য। আশা করি দর্শক গানটি পছন্দ করবেন।

‘ভালোবাসা টোয়েন্টি ফোর ইনটু সেভেন’ ছবিতে সানাই-এর নায়ক জায়েদ খান। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন সোহেল রানা, আনোয়ারা, রেসি, ইলিয়াস কোবরা, ডিজে সোহেলসহ অনেকে। এদিকে ‘প্রেমের তাজমহল’ খ্যাত পরিচালক গাজী মাহবুব বলেন, ভালো একটি ছবি দর্শকদের উপহার দেবার চেষ্টা থাকবে আমার। সানাই নতুন হলেও ওর মধ্যে আমি সম্ভাবনা দেখেছি। শিক্ষিত মেয়ে। অভিনয়ের প্রতি দুর্বলতা রয়েছে। শুরুতেই বলেছে, আমি যতদিন কাজ করবো ভালো কাজ করতে চাই। ওর এই কথাটা আমার ভালো লেগেছে। 

জানা গেছে, গানের শুটিংয়ের মাধ্যমে ‘ভালোবাসা টোয়েন্টি ফোর ইনটু সেভেন’ ছবির কাজ শুরু হবে। এই ছবিটি প্রযোজনা করেছে বি-বাড়িয়া ফিল্মস।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এসএস