শিরোনাম:

বিটিসিএলের ৩১০০ টেলিফোন বিকল

স্টাফ করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : সোমবার, ১৯ জুন ২০১৭, ০৪:৩৫
অ-অ+
বিটিসিএলের ৩১০০ টেলিফোন বিকল

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন বিভিন্ন এলাকায় বিটিসিএলের ৩১০০ টেলিফোন বিকল হয়ে পড়েছে। বিচ্ছিন্ন হয়ে পড়েছে এসব এলাকায় বিটিসিএলের দেয়া ইন্টারনেট সংযোগ। এই ঘটনায় গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে সংস্থাটি। সোমবার (১৯ জুন) বিটিসিএলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এবং ওয়াসা কর্তৃক খিলগাঁও চৌরাস্তা, বনশ্রী, গোড়ান ও নন্দীপাড়া, খিলগাঁও বি-ব্লক, কাকরাইল, শান্তিনগর, ফকিরাপুল, সিদ্বেশ্বরী, মগবাজার ও সায়েদাবাদ এলাকায় উন্নয়নমূলক কাজে রাস্তা খনন করায় বিটিসিএলের ভূগর্ভস্থ ক্যাবল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে প্রায় ৩১০০ টেলিফোন বিকল ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। 

ওয়াসার ড্রেন নির্মাণ প্রকল্পের কাজে রাস্তা খনন করায় খিলগাঁও চৌরাস্তা এলাকায় ৫০টি, বনশ্রী এলাকায় ৬৫টি, গোড়ান ও নন্দীপাড়া এলাকায় ২১০টি, খিলগাঁও বি-ব্লক এলাকায় ১৫০টি এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ড্রেনেজ নির্মাণ প্রকল্পের কাজে রাস্তা খনন করায় কাকরাইল এলাকায় ৭৬০টি, শান্তিনগর এলাকায় ৬৮০টি, ফকিরাপুল এলাকায় ৪৮০টি, সিদ্বেশ্বরী এলাকায় ৩০০টি, মগবাজার এলাকায় ২৯৫টি এবং সায়েদাবাদ এলাকায় ১২২টি টেলিফোন বিকল রয়েছে। বিচ্ছিন্ন রয়েছে ইন্টারনেট সংযোগ। 

বিটিসিএল বলছে, এসব সংযোগ পর্যায়ক্রমে চালু করার সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।

ব্রেকিংনিউজ/এনএআর