শিরোনাম:

হল সিলগালা করার হুমকি দিলেন ডিপজল

বিনোদন ডেস্ক
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : সোমবার, ১৯ জুন ২০১৭, ১০:১০
অ-অ+
হল সিলগালা করার হুমকি দিলেন ডিপজল

ঢাকা: ভারতীয় বা ভিনদেশি ছবির অবৈধ মুক্তি এ দেশে বন্ধ করতে যতো প্রতিবাদ করা লাগে আমরা করব। সিনেমা হলের কিছু মালিক দাললদের সঙ্গে হাত মিলিয়েছে। যদি এ দেশে যৌথ প্রযোজনার নামে প্রতারণার ছবি চলে তবে সিনেমা হল সিলগালা করা হবে।

রবিবার দুপুরে চলচ্চিত্র ঐক্যজোটের ডাকা সমাবেশে এসে সেন্সর বোর্ডে ঘেরাও করার সময় কথাগুলো বলছিলেন চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এর আগে দুপুর ১টা ১০ মিনিটের রাজধানীর ইস্কাটনে অবস্থিত চলচ্চিত্র সেন্সর বোর্ড ঘেরাও করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রবীণ চলচ্চিত্র অভিনেতা ফারুক, চিত্রনায়ক রিয়াজ, রুবেল, পপি, সাইমন, বাপ্পী, পরীমনি, শান, কায়েস আরজু ও শিল্পী সমিতির নেতারা।

আমাদের দেশের কোনো স্যাটেলাইট চ্যানেল, সিনেমা ইন্ডিয়াতে চলে না। তাহলে এদেশে ইন্ডিয়ান চ্যানেল, ছবি কেন চলবে? আমাদের দেশে যারা ইন্ডিয়ান ছবি দেখেন তারা এটা বর্জন করুন। শরীরে এক ফোঁটা রক্ত থাকতে আর এ দেশে ইন্ডিয়ান ছবি চলতে দেওয়া হবে না।

জনপ্রিয় এই খল অভিনেতা সেন্সর বোর্ডের কড়া সমালোচনা করেন। ডিপজল বলেন, সেন্সর বোর্ডে যারা আছেন তারা আমাদেরই মানুষ। তারা যে কাজ করছেন সেটা খুব একটা ভালো কাজ করছেন না। এর দায় তাদের নিতেই হবে।

ব্রেকিংনিউজ/ অমৃ