শিরোনাম:

গ্যাসের আগুনে মা-মেয়ে দগ্ধ

মেডিকেল করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : রবিবার, ১৮ জুন ২০১৭, ০৩:৫৩
অ-অ+
গ্যাসের আগুনে মা-মেয়ে দগ্ধ

ঢাকা : রাজধানীর মিরপুরে বাসায় গ্যাস লাইনে আগুন ধরে মা-মেয়ে দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হয়েছে।

রবিবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে মিরপুর-৭ এর ৫ নম্বর রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধরা হলেন- হনুফা বেগম (৪০) ও তার মেয়ে জিয়াসমিন আক্তার (১৮)। 

দগ্ধ হনুফার ভাতিজা নাইম হোসেন জানান, তারা মিরপুর-৭ এর ৫ নম্বর রোডের ২১৯ নম্বর বাসার ৭ তলায় ভাড়া থাকেন। সকালে তারা দুজন মিলে রান্না করছিলেন। এসময় গ্যাসের চুলার পাইপ লিকেজে আগুন ধরে যায়। তারা নেভানোর চেষ্টা করলে অগ্নিদগ্ধ হন।

দগ্ধ জিয়াসমিন জানান, তাদের একই বাসার পাশের রুমে মেহেদি হাসান নামে এক বেলুন ব্যবসায়ী তাকেন। কয়েক মাস ধরে তিনি ওই রান্না ঘরের চুলা থেকে পাইপ টেনে গ্যাস দিয়ে বেলুন ফোলানোর কাজ করেন। আজ সকালেও সে বেলুন ফোলানোর কাজ করছিলো। এসময় সে সিগারেটও খাচ্ছিলো। মনে হয় সেখান থেকে ওই টানা গ্যাস পাইপ লিকেজ থাকায় তার সিগারেটের আগুন থেকে আগুন ধরে যায়। 

ঢামেক বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, তাদের দুজনের তুই হাত, পা, মুখসহ শরীরের বেশ কিছু অংশ দগ্ধ হয়েছে। তারা চিকিৎসাধীন রয়েছেন। 

ব্রেকিংনিউজ/ এসএ