শিরোনাম:

​ফখরুলের গাড়ি বহরে হাসান মাহমুদের সমর্থকদের হামলা

স্টাফ করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : রবিবার, ১৮ জুন ২০১৭, ১০:৫০
অ-অ+
​ফখরুলের গাড়ি বহরে হাসান মাহমুদের সমর্থকদের হামলা

চট্টগ্রাম : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলা ও ভাংচুর করেছে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদের সমর্থকরা। এসময় তারা বেশ কয়েকটি গাড়িতে ব্যাপক ভাংচুর করেছে। 

হামলায় মির্জা ফখরুল, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীমসহ ৫-৭ জন আহত হয়েছেন। 

রবিবার (১৮ জুন) সকালে রাঙ্গুনিয়ার ইছাখালীতে এ ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আমির খসরু মাহমুদ চৌধুরী জানান, ‘পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানাতে সকালে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল চট্টগ্রাম ও রাঙ্গামাটিতে যাচ্ছিলাম। আমরা ড. হাসান মাহমুদের নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার ২৫-৩০ জন সমর্থক অতর্কিত হামলা চালায়।’

তিনি আরও জানান, ‘তারা দেশীয় অস্ত্র সহকারে ৩-৪টি গাড়ি ভাংচুর করে। মির্জা ফখরুলকে বহনকারী গাড়িটি সম্পূর্ণ ভাংচুর করা হয়। তাদের লাঠি ও ইটপাটকেলের আঘাতে আমি, মির্জা ফখরুল ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীমসহ ৫-৭ জন আহত হয়েছেন।’

ব্রেকিংনিউজ/ জেএম/ এম/ এসএ