শিরোনাম:

হোসনে আরা রহমানের মৃত্যুতে খালেদার শোক

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : রবিবার, ১৮ জুন ২০১৭, ০৯:০৫
অ-অ+
হোসনে আরা রহমানের মৃত্যুতে খালেদার শোক
ফাইল ফটো

ঢাকা: দেশের সাবেক রাষ্ট্রপতি, প্রথিতযশা রাজনীতিবিদ ও খ্যাতিমান আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান বিশ্বাস এর সহধর্মিনী হোসনে আরা রহমান (৮১) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার গভীর রাতে তিনি এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় বিএনপি চেয়ারপারসন বলেন, “মরহুমা হোসনে আরা রহমান এর মৃত্যুতে তাঁর পরিবার-পরিজনের মতো আমিও গভীরভাবে শোকাহত ও মর্মাহত হয়েছি। সাবেক রাষ্ট্রপতি ও দেশের প্রখ্যাত আইনজীবী’র পত্নী হিসেবে তিনি সবসময় স্বামীকে সকল কাজে সহযোগিতা করেছেন এবং নানা সংকট সাহসিকতা ও ধৈর্যের সঙ্গে মোকাবিলায় সবসময় উৎসাহ যুগিয়েছেন।”

খালেদা জিয়া বলেন,  “একজন আদর্শস্থানীয় নারী ও মাতা হিসেবে মেধা ও শ্রম দিয়ে মরহুম হোসনে আরা রহমান সন্তানদের সুশিক্ষিত ও সুসন্তান হিসেবে গড়ে তুলেছিলেন। একজন ধার্মিক নারী হিসেবেও তিনি সকলের নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধেয়।”

তিনি বলেন, ‘মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি তিনি যেন মরহুমার শোকাহত পরিবারবর্গকে এই মৃত্যুশোক সইবার ক্ষমতা দান করেন। আমি মরহুমা হোসনে আরা রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এম/ এমআর