Ads-Top-1
Ads-Top-2

সাংবাদিক আহমেদ রাজুর জামিন

নিউজ ডেস্ক,
ব্রেকিংনিউজ.কম.বিডি
৩ মে ২০১৭, বুধবার
প্রকাশিত: 03:19:00 আপডেট: 12:00:00

ঢাকা : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে (আইসিটি) দায়ের করা ওয়াল্টন গ্রুপের মামলায় নতুন সময়ের নির্বাহী সম্পাদক আহমেদ রাজুকে জামিন দিয়েছে আদালত।

বুধবার (০৩ মে) ঢাকার মুখ্য মহানগর হাকিম এম এম আহসান হাবীবের আদালত তার জামিন মঞ্জুর করেন। সাংবাদিক আহমেদ রাজুর আইনজীবী এডভোকেট তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওয়ালটনের মোবাইল ফোনসেট ও টেলিভিশন নিয়ে প্রতিবেদন প্রকাশ করায় গত ৩০ এপ্রিল রমনা থানায় সাংবাদিক আহমেদ রাজুর বিরুদ্ধে আইসিটি এক্টের ৫৭/৬৬ ধারায় মামলাটি দায়ের করে ওয়াল্টন গ্রুপ। 

ঐদিনই তাকে রাজধানীর সেগুনবাগিচা এলাকায় কর্মস্থল থেকে গ্রেফতার করে পুলিশ। গত সোমবার (০১ মে) আদালত পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আলী হোসেন । আদালত শুনানি শেষে রাজুর একদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে শেষে মঙ্গলবার (০২ মে) ঢাকা মহানগর হাকিম নূর নবী আহমেদ রাজুকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য বুধবার দিন ঠিক করেন।

গত ২৩ এপ্রিল ‘ওয়ালটন মোবাইল ক্রেতাদের গলার কাঁটা’ শিরোনামে, ২৪ এপ্রিল ‘ওয়ালটন মোবাইলের ভোগান্তি, ক্ষোভে উত্তাল ফেসবুক’ শিরোনামে ও ২৬ এপ্রিল ‘ক্রেতাদের ক্ষোভ, যন্ত্রণার বাক্স ওয়ালটন টিভি’ শিরোনামে নতুন সময় ডটকমে তিনটি প্রতিবেদন প্রকাশ করা হয়। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ও নিজেদের অনলাইন মাধ্যমে উদ্দেশ্যমূলকভাবে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের মাধ্যমে দেশীয় ব্র্যান্ড ও দেশীয় শিল্পের ক্ষতি সাধনের অপচেষ্টায় লিপ্ত থাকার অভিযোগে রমনা থানায় তথ্যপ্রযুক্তি আইনের মামলা করেন ওয়ালটন গ্রুপের আইন বিভাগের সহকারী পরিচালক টি এম আব্দুল্লাহ আল ফুয়াদ। মামলায় নতুন সময় ডটকমের সম্পাদক শওগাত হোসেন, নির্বাহী সম্পাদক আহমেদ রাজু ও ডেইলি শেয়ার বিজ-এর নিজস্ব প্রতিবেদক নিয়াজ মাহমুদ সোহেলকে আসামি করা হয়।

ব্রেকিংনিউজ/ এসএ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2