শিরোনাম:
Ads-Top-1
Ads-Top-2

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
২০ এপ্রিল ২০১৭, বৃহস্পতিবার
প্রকাশিত: 01:15:00 আপডেট: 06:02:47

ঢাকা: বাংলা ভিশনের প্রতিবেদক সানজিদ, সমকালের ইন্দজিৎ সরকার, ৭১ টেলিভিশনের প্রযোজক ও উপস্থাপক আতিক রহমান সহ-সারা দেশের সাংবাদিকদের উপর অভ্যাহত হামলা, মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ঢাকা বিভাগ সাংবাদিক ফোরাম।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে সংগঠনটির আয়োজনে এক মানবন্ধন থেকে এ প্রতিবাদ জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ১৮ এপ্রিল গাজীপুরে লাইফওয়ের বাংলাদেশ প্রাইভেট লিমিটেড নামে কোম্পানির প্রতারণার খবর সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন বাংলাভিশনের রিপোটার সানজিদ আহমেদ ও ক্যামেরাম্যান শাহাদৎ হোসেন বাপ্পী। এ সময় কোম্পানির কর্মকর্তারা সাংবাদিকের ক্যামেরা ও সরঞ্জাম ছিনিয়ে নেয়।

এছাড়াও সোমবার দুপুরে রাজধানীর আসাদগেট এলাকায় ৭১ টেলিভিশনের প্রযোজক ও উপস্থাপক আতিক রহমানেরর উপর হামলার করে পরিবহন শ্রমিকরা। এরপর নিউভিশন পরিবহনের ক্যাডার বাহিনীর হাতে নির্যাতিত হন সমকালের প্রতিবেদক ইন্দজিৎ সরকার।

মানববন্ধনে বক্তারা সাংবাদিকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি করেন। অন্যথায় আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন তারা।

সংগঠনের সাধারণ সম্পাদক ইকবাল হাসান কাজলের সঞ্চালনায় এবং সহ-সভাপতি জামাল উদ্দীন জামালের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (একাংশের) সাবেক মহাসচিব এম এ আজিজ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশের) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মঞ্জুর হোসেন ঈশা প্রমুখ।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এএইচ/ এমএইচ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2