Ads-Top-1
Ads-Top-2

সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি শহীদুল, সম্পাদক ওবায়দুর

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
১১ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
প্রকাশিত: 10:51:00 আপডেট: 06:02:47

ঢাকা: ঢাকা সাব এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাচনে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র সাব-এডিটর কে এম শহীদুল হক সভাপতি এবং জাগোনিউজ২৪ ডটকমের সিনিয়র সাব-এডিটর এ কে এম ওবায়দুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (১১ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে দিনব্যাপী ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় এ ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সভাপতি পদে কে এম শহীদুল হক ২২৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী দৈনিক ভোরের কাগজের হিলালী ওয়াদুদ চৌধুরী পান ১২৮ ভোট। অন্যদিকে, সাধারণ সম্পাদক পদে ওবায়দুর রহমান ১৮৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বাংলা ট্রিবিউনের তানজিমুল নয়ন পেয়েছেন ১৬০ ভোট।

এছাড়াও ২২০ ভোট পেয়ে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আলী ইমাম মো. মাসুদ (সুমন) এবং ২০০ ভোট পেয়ে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন এম. জহিরুল ইসলাম।

বিনা প্রতিদ্বন্দ্বিতায়  শাহীদুল ইসলাম সহ-সভাপতি, জাওহার ইকবাল খান কোষাধ্যক্ষ, আঞ্জুমান আরা শিল্পী সাংগঠনিক সম্পাদক, খন্দকার হাফিজুর রহমান দপ্তর সম্পাদক, আমিনুল রানা ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এবং লাবিন রহমান প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়াও ১১ জন নির্বাহী সদস্যের সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। 

 ব্রেকিংনিউজ.কম.বিডি/এনএআর

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
সর্বাধিক পঠিত
Ads-Sidebar-3
সর্বশেষ খবর
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2