বুধবার ১১ই জানুয়ারী ২০১৭ বিকাল ০৫:২৪:৪৪

দুই খানের ‘ভালোবাসার লুকানো অনুভূতি’

বিনোদন ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি

দুই খানের ‘ভালোবাসার লুকানো অনুভূতি’

ঢাকা: এবারই প্রথমবারের মতো জুটি বেঁধেছেন দুই খান, আমিন খান ও ঈশিকা খান। ভিনয় করেছেন ‘ভালোবাসার লুকানো অনুভূতি’ নামে একটি নাটকে। এটি পরিচালনা করেছেন নির্মাতা জে এস মিশু।

পরিচালনার পাশাপাশি নাটকটির রচনা, চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই। গল্পের সাথে মিল রেখেই এর নামকরণ করেছেন। সম্প্রতি ঢাকার উত্তরা ও ঢাকার বিভিন্ন মনোরম পরিবেশে নাটকের দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে। এই নাটকের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন পূজা রায়। এছাড়াও অভিনয় করেছেন, মনির, সালমান, অভিসহ অনেকে।

গল্পে দেখা যাবে নওমি একজন ফটোগ্রাফার, ফটোগ্রাফি করতে করতে পরিচয় হয় আদিফ এর সাথে। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু নওমি ও আদিফের সম্পর্কের মধ্যে বাধা হয়ে দাড়ায় কিছু অনাকাঙ্খিত সত্য। যে সত্যের মাধ্যমে আদিফকে আবিষ্কার করবে নওমি নতুনভাবে। কিন্তু সম্পর্কের মধ্যে থাকবে প্রশ্নবোধক একটি চিহ্ন? যা আদিফ কি সরাতে পারবে? বাকীটা দেখার জন্য দর্শককে অপেক্ষা করতে হবে।

ঈশিকা খান বলেন, ‘এ চরিত্রটি আমার কাছে অনেক চ্যালেঞ্জিং ছিল। সম্পূর্ণ ভিন্ন স্বাদের গল্প। গল্পে অনেক রহস্য আছে, যা দেখে দর্শকের অনেক ভাল লাগবে। অনেক দিন পরে সম্পূর্ণ ভিন্নধাচের গল্পে কাজ করলাম। তবে নিমার্তা জে,এস, মিশুর পরিচালনায় এটা আমার প্রথম কাজ ছিল। ফ্রেমিংটা খুবই ভাল বোঝেন। অনেক ধরে ধরে কাজ করেন। কাজের ব্যাপারে তিনি কোন কমপ্রোমাইজ করেন না।’

আমিন খান বলেন, ‘অনেক দিন পর ভাল একটা কাজ করলাম। তবে আমি পুরো কৃতিত্বই নির্মাতাকে দিতে চাই। নির্মাতা হিসেবে জে,এস, মিশু অসাধারণ কাজ করে। কাজ আদায় করে নিতে পারে অতি নিপুণভাবে। সর্বশেষ বলতে পারি এটা সম্পূর্ণ ভিন্ন ধাচের গল্প। সবার ভালো লাগবে।’

এপি এর ব্যানারে নির্মিত নাটকটি শীঘ্রই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।


ব্রেকিংনিউজ/এসএস

আপডেট: বুধবার ১১ই জানুয়ারী ২০১৭ বিকাল ০৫:২৪:৪৪