বুধবার ৪ঠা জানুয়ারী ২০১৭ দুপুর ০১:২৯:৩৮

মাঠেই বললেন ‘ভালবাসি’

স্পোর্টস ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি

মাঠেই বললেন ‘ভালবাসি’

ঢাকা: প্রেমে পড়ার পর শুরু হয় প্রেম নিবেদনের পালা। আর সেই প্রেম নিবেদনের জন্য প্রেমিক-প্রেমিকা বেছে নেন কোনো ছায়াঘেরা নির্জন স্থান। অথবা আধুনিক কালে প্রেম নিবেদন হয় কোনো ভিআইপি হোটেলে বসে কফি কাপে চুমু খেতে খেতে।

কিন্তু এখানের দৃশ্য পুরো ভিন্ন। গ্যালারি ভর্তি দর্শক। সবাই মাঠের দিকে তাকিয়ে। সবাই খেলায় মগ্ন। আর এই সুযোগে মাঠের মধ্যিখানে দাঁড়িয়ে প্রেমিক তার প্রেমিকাকে প্রেম নিবেদন করলেন। দিলেন প্রেম প্রস্তাব।  

সম্প্রতি ভারতের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ক্রিকেটার শচীন বেবী তার প্রেমিকা আন্না ক্যান্ডিকে এমন নাটকীয় কায়দায়ই প্রেম নিবেদন করলেন। শচীনের বিয়ের প্রস্তাবের সেই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, গ্যালারিতে একজন দর্শকও নেই। শুধু মাঠে একজন বোলার, বেঙ্গালুরুর জার্সি গায়ে সেই বোলার আর কেউ নন, শচীন বেবীর প্রেমিকা আন্না ক্যান্ডি। পিচে যাওয়ার আগে চোখাচোখি হলো বোলার আন্না ক্যান্ডি এবং ব্যাটসম্যান শচীন বেবীর। ব্যাট-বলের খেলা হয়েছে অল্প কিছুক্ষণ। যেখানে দেখা যায় আন্নার বলে উপড়ে যায় শচীনের উইকেট। এরপরই শুরু হয় দর্শকদের উচ্ছ্বাস। কিন্তু নাটকীয়তার মূল পর্ব তখনও শুরু হয়নি।

আর সেটা শুরু হয় যখন প্রেমিক শচীন বেবী আউট হওয়ার পর হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন প্রেমিকা আন্না ক্যান্ডিকে।

আগামীকাল বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) প্রেমিকা আন্না ক্যান্ডিকে বিয়ে করতে যাচ্ছেন শচীন।

ব্রেকিংনিউজ/ এমআর

আপডেট: বুধবার ৪ঠা জানুয়ারী ২০১৭ দুপুর ০১:৩১:৩৭