বুধবার ৪ঠা জানুয়ারী ২০১৭ দুপুর ০১:০২:০১

লিটনের খুনিদের খুঁজে বের করতে হবে: প্রধানমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি

লিটনের খুনিদের খুঁজে বের করতে হবে: প্রধানমন্ত্রী

ঢাকা: একজন সংসদ সদস্যকে হত্যা করা হবে-এটা কখনও মেনে নেয়া যায় না। যারাই এর সঙ্গে জড়িত, আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছি, যেভাবেই হোক তাদেরকে খুঁজে বের করতে হবে।

বুধবার (০৪ জানুয়ারি) সকালে গণভবন থেকে রংপুর বিভাগের আট জেলাবাসীর সঙ্গে ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, সংসদ সদস্য লিটন সব সময় এলাকায় মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করেছেন। সে জামায়াত-শিবিরের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে, এলাকার মানুষের শান্তি নিশ্চিত করতে কাজ করেছে। এসময় প্রধানমন্ত্রী লিটনের নির্বাচনী এলাকায় ২০১৩ থেকে ২০১৫ সালের মধ্যে জামায়াতের ব্যাপক নাশকতা, পুলিশ হত্যার প্রসঙ্গ তুলে ধরেন।

তিনি আরও বলেন, পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে আমাদের মেয়েদের তুলে দিয়েছে- হত্যায় সহযোগিতা করেছে, তাদের হাতে ক্ষমতা তুলে দিয়েছে বিএনপি। আমরা যেনো মাথা উঁচু করে দাঁড়াতে না পারি সেটাই লক্ষ্য ছিলো।

তিনি বলেন, ২১ বছর পর আমরা ক্ষমতায় এসে বিভিন্ন ভাতা চালু করেছি, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে খাদ্য নিরাপত্তাও নিশ্চিত করেছি। চিকিৎসা সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে কমিউনিটি ক্লিনিক তৈরি করি। কিন্তু বিএনপি ফের ক্ষমতায় এসে সব বন্ধ করে দেয়। খাদ্য ঘাটতি আবার দেখা দেয়, স্বাক্ষরতার হার কমে যায়, বিদ্যুৎ উৎপাদন কমে যায়।

ব্রেকিংনিউজ/এসএ

আপডেট: বুধবার ৪ঠা জানুয়ারী ২০১৭ দুপুর ০১:০৫:০৫