শুক্রবার ৩০শে ডিসেম্বর ২০১৬ বিকাল ০৩:২৮:০৪

বাজিতে জিততে পুত্রবধূর ঠোঁটে চুম্বন দিল শ্বশুর!

বিচিত্র ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি

বাজিতে জিততে পুত্রবধূর ঠোঁটে চুম্বন দিল শ্বশুর!

ঢাকা: অতিথিদের সমাগমে তুমুল হইচই বিয়ে বাড়ির চারদিক। নব দম্পতির সাংসারিক সুখের মঙ্গলকামনায় ব্যস্ত সবাই। সদ্য বিয়ের পর্ব শেষ হয়েছে। চলছে ফোটোসেশন। নববধূর হাত ধরে দাঁড়িয়ে আছেন বর। আচমকাই এগিয়ে এলেন বরের বাবা।

পুত্রবধূকে হাত ধরে টেনে সামনে নিয়ে এলেন তিনি এবং এরপর পুত্রবধূর কাঁধে হাত রেখে সোজা সামনে টেনে নিয়ে ঠোঁটে গভীর চুম্বন করলেন শ্বশুর। শ্বশুরের এমন আচরণে প্রায় অনেকেই বিস্মিত হয়ে যান।

এই ঘটনা আমাদের দেশের নয়, চীনের। মধ্য চীনের হান্নান প্রদেশের একটি গ্রামে এই ঘটনা ঘটেছে বলে সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে। পুত্রবধূর ঠোঁটে শ্বশুরের এই চুম্বনকে কেউ মোবাইল ভিডিওতে বন্দি করেছিলেন, পরে এই ভিডিওই ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

ভরা বিয়ের আসরে ছেলের বউকে কেন এমনভাবে চুম্বন করার সাহস দেখালেন শ্বশুর। দাবি করা হয়েছে বিয়ের পর্ব শেষ হতেই শ্বশুরের এক বন্ধু বাজি রাখেন নব পুত্রবধূর ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে হবে। তখন শ্বশুর যদি এমনটা করতে পারেন তাহলে চীনা মুদ্রায় ১০ হাজার ইয়েন যা বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ১৭ হাজার টাকা দেওয়া হবে।

বন্ধুর সঙ্গে বাজি রেখেই নাকি এরপর পুত্রবধূকে ১৭ সেকেন্ড ধরে চুম্বন করেন শ্বশুর। এমন বাজি নিয়ে প্রথমে পুত্রবধূ একটু ইতস্তত করছিলেন। কিন্তু বিয়ের আসরে থাকা লোকজনই নাকি পুত্রবধূকে ধাক্কা মেরে শ্বশুরের দিকে ঠেলে দেন।

আর শ্বশুর সেসময় পুত্রবধূর কাঁধ খামচে ধরে তার ঠোঁটে ঠোঁট রাখেন। বাজিতে জেতা ১ লাখ টাকা অবশ্য শ্বশুর পুত্রবধূকেই দিয়ে দিয়েছেন। কিন্তু, শালীনতা ছাড়ানো শ্বশুরের এই কীর্তি বিশ্বজুড়েই সোশ্যাল মিডিয়ায় ধিক্কৃত হচ্ছে।


ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ

আপডেট: শুক্রবার ৩০শে ডিসেম্বর ২০১৬ বিকাল ০৩:৩৩:৪৯