সোমবার ২৬শে ডিসেম্বর ২০১৬ সন্ধ্যা ০৭:০৪:২০

বরিশাল প্রেসক্লাব নির্বাচন

সভাপতি বাবুল-সম্পাদক জাকির

সভাপতি বাবুল-সম্পাদক জাকির

বরিশাল: তুমুল হড্ডাহাড্ডির মধ্যদিয়ে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে কাজী নাসির উদ্দিন বাবুল ফের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। অপরদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এস.এম জাকির হোসেন।

রবিবার রাতে ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার এস.এম ইকবাল এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে কাজী নাসির উদ্দিন বাবুল এক ভোটের ব্যবধানে ৩৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী লিটন বাশার ৩৬ ভোট পেয়েছেন। অপরদিকে চার ভোটের ব্যবধানে ৩৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এস.এম জাকির হোসেন। তার প্রতিদ্বন্দ্বি কাজী মিরাজ মাহামুদ পেয়েছেন ৩৪ ভোট।

লিটন বাশার ও এস.এম জাকির হোসেন প্যানেলের ১৭ জনের মধ্যে বিজয়ী হয়েছেন ১৩জন প্রার্থী। তারা হলেন- সহসভাপতি পদে সৈয়দ মাহামুদ হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক প্রার্থী এস.এম জাকির হোসেন, সহসাধারণ সম্পাদক পদে দেবাশীষ চক্রবর্তী, পাঠাগার সম্পাদক পদে এম. জহির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুখেন্দু এদবর, ক্রীড়া সম্পাদক পদে নাসিমুল হক এবং দফতর সম্পাদক পদে এম. মোফাজ্জেল। এছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন-মানবেন্দ্র বটব্যাল, নুরুল আলম ফরিদ, কমল সেনগুপ্ত, সৈয়দ দুলাল, ইসমাইল হোসেন নেগাবান ও মনিরুল আলম স্বপন।

অপরদিকে কাজী নাসির উদ্দিন বাবুল ও কাজী মিরাজ প্যানেলের ১৭জন প্রার্থীর মধ্যে চার প্রার্থী বিজয়ী হয়েছেন। তারা হলেন-সভাপতি পদে কাজী নাসির উদ্দিন বাবুল, সহসভাপতি পদে বীরেন্দ্রনাথ সমাদ্দার, কোষাধ্যক্ষ পদে কাজী আল মামুন ও কার্যনির্বাহী সদস্য পদে মেহেরুন্নেসা বেগম। নির্বাচনে মোট ৭৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ

আপডেট: সোমবার ২৬শে ডিসেম্বর ২০১৬ সন্ধ্যা ০৭:০৪:২০